Advertisement
০৮ মে ২০২৪
Ricky Ponting

সৌরভের সঙ্গে সম্পর্ক কেমন? দিল্লি কোচ পন্টিং বললেন…

ক্রিকেটমহলে সংশয় রয়েছে পন্টিং-সৌরভের একসঙ্গে উপস্থিতি নিয়ে। দুই প্রাক্তন তারকা কি একই লক্ষ্যে চালিত করতে পারবেন দিল্লিকে? বিশেষ করে অতীতে যখন দু’জনের সম্পর্কে কখনই উষ্ণতা ছিল না। সব চর্চাকে অবশ্য উড়িয়ে দিচ্ছেন পন্টিং।

দিল্লি ক্যাপিটালসের অনুশীলনে একফ্রেমে সৌরভ-পন্টিং। ছবি টুইটারের সৌজন্যে।

দিল্লি ক্যাপিটালসের অনুশীলনে একফ্রেমে সৌরভ-পন্টিং। ছবি টুইটারের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৯ ১৩:৩৯
Share: Save:

এক সময় দু’জনে ছিলেন প্রতিদ্বন্দ্বী অধিনায়ক। মাঠের মধ্যে যুযুধান বিপক্ষ হিসেবেই ছিল পরিচিতি। এখন অবশ্য তা শুধুই অতীত। এ বারের আইপিএলে দু’জনেই যে দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত।

রিকি পন্টিং হলেন দিল্লির কোচ। আর সৌরভ গঙ্গোপাধ্যায় হলেন পরামর্শদাতা। এখন দু’জনের উদ্দেশ্য একটাই। দিল্লিকে আইপিএলে সাফল্য এনে দেওয়া ২০০৮ থেকে ২০১৮, আইপিএল ইতিহাসে কখনও চ্যাম্পিয়ন হতে পারেনি দিল্লি ডেয়ারডভিলস। নাম পাল্টে কোটিং স্টাফ বদলে সাফল্যের খোঁজে তারা।

আইপিএল সম্পর্কে কতটা জানেন?

ক্রিকেটমহলে যদিও সংশয় রয়েছে পন্টিং-সৌরভের একসঙ্গে উপস্থিতি নিয়ে। দুই প্রাক্তন তারকা কি একই লক্ষ্যে চালিত করতে পারবেন দিল্লিকে? বিশেষ করে অতীতে যখন দু’জনের সম্পর্কে কখনই উষ্ণতা ছিল না। সব চর্চাকে অবশ্য উড়িয়ে দিচ্ছেন পন্টিং। দিল্লি ক্যাপিটালস কোচ সাফ বলেছেন, “সৌরভ আর আমার মধ্যে কখনই কোনও সমস্যা ছিল না। এখন পরামর্শদাতা হিসেবে তো ও একদম ঘনিষ্ঠ হয়ে উঠেছে। প্রথম প্র্যাকটিস সেশন থেকে সৌরভ দলের সঙ্গে রয়েছে। দলের সঙ্গে ঘোরাঘুরিও করবে। ওর ক্রিকেটজ্ঞান ও অভিজ্ঞতা আমাদের দারুণ কাজে আসবে। আমি তো সৌরভের সঙ্গে কাজ করার দিকে তাকিয়ে রয়েছি।”

আরও পড়ুন: পরের বছর টি২০ বিশ্বকাপ পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ছে শাস্ত্রীর?​

আরও পড়ুন: ‘বিশ্বকাপ জেতার মতো বোলিং আক্রমণ রয়েছে ভারতের’

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE