• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অফস্টাম্পের বাইরের বল ছাড়ছেন স্টিভ স্মিথ, হেসে গড়িয়ে পড়ছেন নেটিজেনরা

smith
বল ছাড়ার অভিনব ভঙ্গি স্মিথের। ছবি: পিটিআই

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাসেজের দ্বিতীয় ম্যাচে তৃতীয় দিনের শেষে চার উইকেট হারিয়ে অস্ট্রেলিয়ার রান ৮০। ক্রিজে রয়েছেন স্টিভ স্মিথ (৪০ বলে ১৩ রান) ও এখনও কোনও রান না করা ম্যাথু ওয়েড। দলের ৬০ রানের মাথায় ওপেনার ক্যামেরন ব্যানক্রফট ফিরে যেতে ব্যাট করতে নামেন স্মিথ। শুরু থেকেই দিনের অবশিষ্ট সময় ক্রিজে টিকে থাকার লড়াই করছিলেন তিনি। আর সেই সময় দেখা যায় স্মিথের এই অদ্ভুতভঙ্গি। অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

স্টুয়ার্ট ব্রডদের দাপটে কিছুটা ব্যাকফুটে অজিরা। সেই পেস আক্রমণের মোকাবিলা করতে অভিনব উপায় নেন স্মিথ। একের পর এক বল ছাড়তে থাকেন তিনি। তাঁর সেই বল ছাড়ার ভঙ্গি নিয়ে মেতে ওঠেন নেটিজেনরা। এর আগেও বল ছাড়ার বিভিন্ন ভঙ্গি দেখা গিয়েছিল তাঁর থেকে। তবে এ দিন তিনি যেন সেই ভঙ্গিকেই নিয়ে গেলেন এক নতুন মাত্রায়।

 

আরও পড়ুন: বল আটকে গেল বোল্টের হেলমেটে, ক্যাচ নেওয়ার চেষ্টায় উইকেটরক্ষক!

আরও পড়ুন: পাঁচ টাকার দিনমজুর থেকে কোটিপতি কুস্তিগীর, খালির জীবন যেন সিনেমার গল্প

স্যান্ড-পেপার কাণ্ডের পর টেস্ট ক্রিকেটে ফিরে এসে প্রথম ম্যাচে দুই ইনিংসেই শতরান করেন তিনি। দ্বিতীয় ম্যাচের প্রথম দিন ভেস্তে যায় বৃষ্টিতে। বৃষ্টি বিঘ্নিত তৃতীয় দিনে খেলা হয় মাত্র ৩৭.১ ওভার। তাতেই চার উইকেট হারিয়ে বিপাকে ব্যাগি গ্রিন বাহিনী। চতুর্থ দিনে কী করে তাঁরা সেই দিকেই নজর রাখবে ক্রিকেট বিশ্ব।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন