Advertisement
১০ মে ২০২৪
Ravichandran Ashwin

গোলাপি বলে প্র্যাকটিসের ফাঁকেই জয়সূর্যর বোলিং অ্যাকশন নকল অশ্বিনের, দেখুন ভিডিয়ো

স্তুতির ফাঁকে তাঁকে দেখা গেল শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার সনৎ জয়সূর্যের বোলিং অ্যাকশন নকল করতে।

জয়সূর্যর বোলিং অ্যাকশন নকল অশ্বিনের। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

জয়সূর্যর বোলিং অ্যাকশন নকল অশ্বিনের। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৯ ১১:০২
Share: Save:

ইনদওরে প্রথম টেস্টে বাংলাদেশকে ইনিংস ও ১৩০ রানে হারিয়েছে ভারত। ২২ নভেম্বর ইডেনে শুরু হবে গোলাপি বলের টেস্ট। তার আগে ইনদওরে গোলাপি বলের সঙ্গে নিজেদের খাপ খাওয়াতে ব্যস্ত বিরাট বাহিনী।

বিসিসিআই-এর শেয়ার করা ভিডিয়োতে বিরাট কোহালি, চেতেশ্বর পূজারা ও ময়াঙ্ক আগরওয়ালদের দেখা যাচ্ছে নেটে প্র্যাকটিস করতে। আর সেখানে যেন একটু হাল্কা মেজাজেই দেখা গেল ভারতীয় অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে। প্রস্তুতির ফাঁকে তাঁকে দেখা গেল শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার সনৎ জয়সূর্যের বোলিং অ্যাকশন নকল করতে।

জয়সূর্যকে নকল করার সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বোলিং অ্যাকশানের পাশাপাশি ডেলিভারির পর জয়সূর্যের আন আপও নকল করে সতীর্থদের দেখাচ্ছেন তিনি। জয়সূর্য বাঁ-হাতি বোলার ছিলেন। তাঁর ভঙ্গি নকল করতে অশ্বিনও বল করলেন বাঁ-হাতে। অশ্বিনের এই কীর্তি পিছনে দাঁড়িয়ে দেখলেন কোচ রবি শাস্ত্রী। দেখুন সেই ভিডিয়ো-

ইনদওরে টেস্ট চলাকালীন অশ্বিনকে দেখা গিয়েছিল ডান হাতের বদলে নেটে বাঁ-হাতে ব্যাট করতে। সেই ভিডিয়োও ভাইরাল হয়েছিল। দেখুন গোলাপি বলে বিরাটদের প্র্যাকটিসের ভিডিয়ো-

আরও পড়ুন: যুব বিশ্বকাপে সেরা ব্রাজিল

আরও পড়ুন: প্রবল চাপেও ইগরের মুখে জেতার মন্ত্রই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravichandran Ashwin Cricketer Viral Video Bowling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE