Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shane Warne

১০ বছরের এই কিশোর মনে করাচ্ছে শেন ওয়ার্নকে!

আর সেই ভিডিয়ো ভাইরাল হতেই আলোচনায় এসে গিয়েছেন কিংবদন্তি অস্ট্রেলীয় লেগ স্পিনার শেন ওয়ার্ন। কিন্তু কেন?

শেন ওয়ার্নের স্টাইলে বল করছে ফিনলে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

শেন ওয়ার্নের স্টাইলে বল করছে ফিনলে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৯ ১৪:৪৬
Share: Save:

ইংল্যান্ডের হডেসডন ক্রিকেট ক্লাব, যা হডি সিসি অফিসিয়াল নামেও পরিচিত। তরুণদের ক্রিকেটের প্রশিক্ষণের জন্য এই ক্লাবের নাম আছে। সম্প্রতি এই ক্লাবের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে একটি ভিডিয়ো। আর সেই ভিডিয়ো ভাইরাল হতেই আলোচনায় এসে গিয়েছেন কিংবদন্তি অস্ট্রেলীয় লেগ স্পিনার শেন ওয়ার্ন। কিন্তু কেন?

হডেসডনের টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা সেই ভিডিয়োতে ফিনলে নামের এক বালককে বল করতে দেখা যাচ্ছে। ফিনলের বয়স এখনও ১০ বছর হয়নি। কিন্তু তাঁর বোলিং অ্যাকশন মনে পড়াচ্ছে শেন ওয়ার্নকে। শুধু তাই নয়, ওই ভিডিয়োতে স্টেডিয়ামের বাইরে থাকা একটি স্ট্যাচুকে বল করছে সে। স্ট্যাচুটি একটি ব্যাটসম্যানের। সেই স্ট্যাচুকে ওয়ার্নের বোলিং ডেলিভারির কায়দায় বল করল ফিনলে। তার স্ট্যাচুর ব্যাটে বল লেগে ক্যাচ উঠতেই ধরে ফেললেন ওই স্ট্যাচুর পাশে থাকা এক ব্যক্তি।

আর এই ভিডিয়ো দেখেই নেটিজেনদের মনে পড়ে যাচ্ছে, লর্ডসে কমবসয়ী ওয়ার্নের নেওয়া একটি ডেলিভারির কথা। যে ডেলিভারিতে ক্যাচ উঠেছিল ফাইন লেগে। তার পরই ফিনলেকে ওয়ার্নের উত্তরসূরি হিসাবে দেখতে চাইছেন নেটিজেনরা।

বোলিং অ্যাকশন দেখে ফিনলেকে কেউ বলছেন, ‘ম্যাচ উইনিং স্পিনার।’ তো কেউ বলছেন, ‘ইংল্যান্ডের নতুন স্পিনারের দরকার হলে এই ছেলেটির দিকে নজর দেওয়া উচিত।’

আরও পড়ুন: আর আট উইকেট পেলেই নতুন মাইলস্টোন ছোঁবেন জাদেজা

আরও পড়ুন: ইন্টারভিউয়ে মন কাড়লেন রাঠৌর, আশা কম বাঙ্গারের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Viral Video Shane Warne Bowling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE