• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সীমানার ধারে বসে সেদিন কী কথা হচ্ছিল দু’জনের? কোহালি-উইলিয়ামসন বললেন...

Virat Kohli, Kane Williamson
সেই ছবি। আড্ডায় মেতে কোহালি-উইলিয়ামসন। ছবি: এএফপি।

সীমানার ধারে বসে রয়েছেন বিরাট কোহালি ও কেন উইলিয়ামসন। শুধু বসেই নয়, আধুনিক সময়ের দুই সেরা ব্যাটসম্যান রীতিমতো আড্ডা দিচ্ছেন। কিছুদিন আগের এই ছবি তোলপাড় করেছিল ক্রিকেটমহল।

ভারত বনাম নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে কোহালি-উইলিয়ামসনের কেউই খেলেননি। আর তাই ম্যাচ চলাকালীন দু’জনে মেতে উঠেছিলেন গল্পে। কিন্তু ঠিক কী কথা হয়েছিল দুই ক্রিকেটারের মধ্যে? সেটাই জানিয়েছেন দু’জনে।

বিরাট কোহালি বলেছেন, “গত কয়েক বছর ধরে যা খেলছি তাতে যে কোনও বিপক্ষই আমাদের হারাতে মরিয়া থাকে। নিউজিল্যান্ডও ব্যতিক্রম নয়। ওরাও হারাতে চায় আমাদের। তবে এর জন্য আমাদের মধ্যে কোনও বিদ্বেষ নেই। তার জন্যই সীমানার ধারে কেনের সঙ্গে বসতে পারি। ম্যাচ চলাকালীন গল্প করতে পারি। তবে আড্ডার বিষয় কিন্তু ক্রিকেট ছিল না। জীবন নিয়েই কথা হচ্ছিল আমাদের।”

আরও পড়ুন: ৩৯ বছর পর বেসিন রিজার্ভে, আবেগে ভাসলেন রবি শাস্ত্রী

আরও পড়ুন: আর মাত্র ১১ রান! তা হলেই এক কিংবদন্তিকে ছাপিয়ে যাবেন কোহালি

আর কেন উইলিয়ামসন বলেছেন, “একসঙ্গে বসে অনেক কথা হচ্ছিল। ক্রিকেট নিয়ে আমাদের ভাবনায়  অনেক মিল। যদিও আমাদের খেলার ধরন একটু আলাদা। আমরা অনূর্ধ্ব-১৯ পর্যায়ে একে অন্যের বিরুদ্ধে খেলেছি। তার পর নানা প্রতিযোগিতা, আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএলে বিরুদ্ধে খেলেছি। সবসময়েই মেনে এসেছি যে আন্তর্জাতিক ক্রিকেটে অনেক ভাবেই একটা মাপকাঠি ঠিক করে দিয়েছে বিরাট।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন