Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Cricket

যেন পাখি! উড়ন্ত কোহালির রান আউট নিয়ে চর্চায় ক্রিকেটপ্রেমীরা

কিউয়ি ওপেনার নিকোলস আগেই বুঝতে পেরেছিলেন কোহালির সামনে বল ঠেলে রান নেওয়া বিপজ্জনক হতে চলেছে।

নিকোলসকে রান আউট করার সেই মুহূর্ত। ছবি— ভিডিয়ো থেকে নেওয়া।

নিকোলসকে রান আউট করার সেই মুহূর্ত। ছবি— ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
হ্যামিল্টন শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২০ ১৬:৪৯
Share: Save:

শরীর ছুড়ে বিরাট কোহালি রান আউট করলেন দারুণ ছন্দে থাকা কিউয়ি ওপেনার হেনরি নিকোলসকে। বুধবার হ্যামিল্টনের প্রথম ওয়ানডে ম্যাচে ভারত অধিনায়কের রান আউট দেখে উচ্ছ্বসিত ক্রিকেটপ্রেমীরা।

নিউজিল্যান্ডের ইনিংসের ২৯তম ওভারের ঘটনা। কিউয়িদের ম্যাচ জেতানোর নায়ক রস টেলর কভারে বল ঠেলে রান নেওয়ার জন্য দৌড়ন। কিউয়ি ওপেনার নিকোলস আগেই বুঝতে পেরেছিলেন কোহালির সামনে বল ঠেলে রান নেওয়া বিপজ্জনক হতে চলেছে। তাই মরিয়া হয়ে ডাইভ দেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। কোহালির ছোড়া বল উইকেট ভেঙে দেয়। নিকোলস তখনও ক্রিজে পৌঁছতেই পারেননি।

কোহালির রান আউট দেখার পরে এক ক্রিকেট ভক্ত টুইট করেন, ‘‘কী দারুণ রান আউট করল কোহালি। ঠিক যেন জন্টি রোডস!’’ আর এক ভক্ত টুইট করেন, ‘‘এটাই দিনের বহুল চর্চিত ভিডিয়ো হতে চলেছে।’’ প্রথম ওয়ানডে ম্যাচটা ভারত হেরে গেলেও কোহালির রান আউট নিয়েই চর্চা হচ্ছে সর্বত্র।

আরও পড়ুন: হ্যামিল্টনে রস টেলরের সেঞ্চুরি, রানের পাহাড়ে চড়েও হারতে হল ভারতকে

এর আগে টি টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে রিলে থ্রোয়ে রান আউট করে সবাইকে চমকে দিয়েছিলেন কোহালি। কভার থেকে ভারত অধিনায়কের থ্রো উইকেট ভেঙে দিয়েছিল মুনরোর। সেই ম্যাচে শার্দুল ঠাকুর কভারে দাঁড়ানো কোহালিকে উদ্দেশ করে বল ছুড়ে দেন। কোহালি বলটা ধরেই মুনরোর প্রান্তের উইকেট লক্ষ্য করে ছুড়ে দেন।

কোহালির থ্রো মুনরোর উইকেট ভেঙে দেওয়ার সময়ে ক্রিজে পৌঁছতে পারেননি মুনরো। এ দিনও তাই হল। কোহালির হাত থেকে বাঁচলেন না নিকোলস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli India New Zealand ODI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE