Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

অশ্বিন কি এ বার দিল্লিতে? আগাম স্বাগত জানালেন সৌরভ

কিংস ইলেভেন পঞ্জাব অধিনায়কের দিল্লি শিবিরে যোগদানের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন দিল্লি ক্যাপিটালসের মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায় স্বয়ং।

আগামী মরসুমে কি দিল্লির হয়ে মাঠে নামবেন অশ্বিন। জল্পনা চলছে। ছবি: টুইটার।

আগামী মরসুমে কি দিল্লির হয়ে মাঠে নামবেন অশ্বিন। জল্পনা চলছে। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৩১
Share: Save:

সব কিছু ঠিক থাকলে আইপিএলের আগামী মরসুমে রবিচন্দ্রন অশ্বিনকে দিল্লি ক্যাপিটালসের জার্সি গায়ে মাঠে নামতে দেখা যাবে। কিংস ইলেভেন পঞ্জাব অধিনায়কের দিল্লি শিবিরে যোগদানের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন দিল্লি ক্যাপিটালসের মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায় স্বয়ং। এই প্রসঙ্গে সাংবাদিকদের তিনি জানান, “কিংস ইলেভেন পঞ্জাব যদি অশ্বিনকে ছাড়তে রাজি হয় আর ও যদি দিল্লিতে আসে, তা হলে সেটা আমাদের কাছে বড় খুশির খবর হবে।”

২০১৮ সালে পুরনো দল চেন্নাই থেকে ৭ কোটি ৬০ লক্ষ টাকার বিনিময়ে পঞ্জাবে আসেন এই ডান হাতি অফস্পিনার। কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে দুই মরসুমে অধিনায়ক হিসাবে তেমন সাফল্যের মুখ দেখেননি তিনি। প্রীতি জিন্টার দল আগামী মরসুমে অশ্বিনকে ছেড়ে দেবে, এই জল্পনা প্রবল। যদিও এই বিষয়ে পঞ্জাবের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন: পেসার, মিডল অর্ডারের দাপটে টি২০, একদিনের পর টেস্ট সিরিজও জয়ের পথে ভারত

ক্রিকেট বিশেষজ্ঞদের মতে, এখনও স্পিন বিভাগ ঠিক মতো গুছিয়ে উঠতে পারেনি দিল্লি। অমিত মিশ্র এবং সন্দীপ লামিছানে থাকলেও তেমন সফল হতে পারেননি তাঁরা। তাই আইপিএলে ১৩৫ ম্যাচে ১২৫ উইকেট নেওয়া অভিজ্ঞ অশ্বিন যদি দলে আসেন, সে ক্ষেত্রে বাড়তি অক্সিজেন পাবে ক্যাপিটালস।

তিন বারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের হয়ে এক সময়ে তুরুপের তাস হয়ে উঠেছিলেন অশ্বিন। আইপিএলে সফল হলেও ভারতীয় দল থেকে আপাতত বাদ এই ডান হাতি অফস্পিনার। আগামী মরসুমে দিল্লির হয়ে ম্যাজিক দেখাতে পারলে ভারতীয় দলে প্রত্যাবর্তনের পথটাও সহজ হবে অশ্বিনের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly R Ashwin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE