Advertisement
২৫ এপ্রিল ২০২৪
barcelona

Barcelona: মেসিহীন বার্সেলোনার খারাপ সময় চলছেই, জোড়া লাল কার্ড, দেখলেন কোচও

কিছু দিন আগেই কোয়েমান বলছিলেন লিয়োনেল মেসি চলে যাওয়াতে পরিবর্তন ঘটেছে বার্সার অনুশীলনে।

বার বার আটকে গেল বার্সেলোনা।

বার বার আটকে গেল বার্সেলোনা। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫০
Share: Save:

লা লিগায় পর পর দুটি ম্যাচে ড্র বার্সেলোনার। ক্যাডিজের বিরুদ্ধে শুধু ড্র নয়, জুটল লাল কার্ডও। একটি নয়, দুটি লাল কার্ড দেখল বার্সেলোনা। ক্রমশই বিপদ বাড়ছে স্প্যানিশ ক্লাবের।

ক্যাডিজের বিরুদ্ধে বার্সার আক্রমণ ভাগের ফুটবলারদের নিষ্প্রভ দেখাল। গোটা ম্যাচে গোলের উদ্দেশে মাত্র ছ’টি শট মেরেছেন তাঁরা। তার মধ্যে গোলপোস্টের মধ্যে ছিল দুটি। যদিও বল জালে জড়াতে পারেননি কেউই। বার্সেলোনার থেকে গোল মুখে বেশি শট (১৩টি) নিয়েছে ক্যাডিজ। যদিও গোল পায়নি তারাও।

৬৫ মিনিটের মাথা দলের বিপদ বাড়ান মাঝমাঠের ডাচ ফুটবলার ফ্রেঙ্কি ডি জং। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি। ম্যাচের শেষ মুহূর্তে লাল কার্ড দেখেন বার্সা কোচ রোনাল্ড কোয়েমান। পরের ম্যাচে বেঞ্চে দেখা যাবে না তাঁকে।

ম্যাচ শেষে কোয়েমান বলেন, “আমি বার বার বলার চেষ্টা করছিলাম যে মাঠে দুটো বল রয়েছে। কোনও কারণ ছাড়াই মাঠ থেকে বার করে দেওয়া হল। আমি শান্ত ভাবেই রেফারিকে বলেছিলাম। এখন যদিও এটা নিয়ে কথা বলে কোনও লাভ নেই।”

কিছু দিন আগেই কোয়েমান বলছিলেন লিয়োনেল মেসি চলে যাওয়াতে পরিবর্তন ঘটেছে বার্সার অনুশীলনে। অনেকেই মনঃসংযোগ হারাচ্ছেন। সেটাই কী তবে দেখা যাচ্ছে মাঠে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

barcelona la liga Lionel Messi ronald koeman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE