Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

News of the day: টি-২০ বিশ্বকাপের মূল পর্বের খেলা, উপনির্বাচনের প্রচারে নামছেন অভিষেক, আজ নজরে আর কী 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ অক্টোবর ২০২১ ০৯:২২
তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।
ফাইল চিত্র।

আজ, শনিবার থেকে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপের মূলপর্বের খেলা। আজ দু’টি খেলা রয়েছে। প্রথম খেলাটি শুরু হওয়ার কথা বিকেল সাড়ে ৩টেয়। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামছে দক্ষিণ আফ্রিকা। ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় খেলাটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়। আজ নজর থাকবে ওই খেলাগুলির দিকে।

রাজ্যের চারটি কেন্দ্রের উপনির্বাচনের জন্য আজ থেকে প্রচার শুরু করছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ তাঁর দু’টি সভা করার কথা। দুপুরে প্রথম সভাটি হওয়ার কথা গোসাবায়। তার পর দ্বিতীয় সভাটি হতে পারে খড়দহে। তৃণমূল সূত্রে খবর, উপনির্বাচনে কোনও খামতি রাখতে চাইছেন না তৃণমূল সাংসদ অভিষেক। তিনি সব আসনেই ঘুরে ঘুরে প্রচার করবেন। এমনকি চার আসনেই জয়ের জন্য দলীয় নেতৃত্বকে ময়দানে নেমে কাজ করতে বলেছেন অভিষেক। ফলে আজ নজর থাকবে তৃণমূলের প্রচারের দিকে।

Advertisement

গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডে জোড়া খুনে ক্রমশ তদন্তের জাল গুটাচ্ছেন লালাবাজারের গোয়েন্দারা। এই ঘটনায় অন্যতম চক্রী মিঠু হালদারকে গ্রেফতারের পরেই রহস্যের পর্দা ধীরে ধীরে উঠতে থাকে। তাঁর বড় ছেলে ভিকি হালদার যে জোড়া খুনের পাণ্ডা তা জানতে পেরেছেন তদন্তকারীরা। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে শুক্রবার দুই যুবককে গ্রেফতার করে কলকাতা পুলিশ। তবে মূল পাণ্ডা ভিকির সন্ধান এখনও পাওয়া যায়নি। তার খোঁজেই তৎপর গোয়েন্দারা। আজ নজর থাকবে পুলিশের জালে ভিকি ধরা পড়ে কি না সেই দিকে।

এ ছাড়া আজ নজর থাকবে শাহরুখ-পুত্র আরিয়ান খান ও অনন্যা পাণ্ডের বিরুদ্ধে এনসিবি-র তদন্তের দিকে, উত্তরবঙ্গের ধস এবং রাজ্যের করোনা পরিস্থিতির দিকে।

আরও পড়ুন

Advertisement