Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

খুলছে দরজা, ওভালে ভারত-অস্ট্রেলিয়া দিনরাতের টেস্টে থাকবেন ২৭ হাজার দর্শক

সংবাদ সংস্থা
অ্যাডিলেড ১০ নভেম্বর ২০২০ ১৬:৪৫
অ্যাডিলেড ওভালে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টেস্টই দিন-রাতের।

অ্যাডিলেড ওভালে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টেস্টই দিন-রাতের।

ভারত-অস্ট্রেলিয়ার প্রথম টেস্টে অ্যাডিলেড ওভালে উপস্থিত থাকবেন ২৭ হাজার ক্রিকেটপ্রেমী। যা মোট দর্শকাসনের অর্ধেক। ক্রিকেট অস্ট্রেলিয়া মঙ্গলবার এই সিদ্ধান্তের কথা জানিয়েছে।

১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেডে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়ার প্রথম টেস্ট। যা হতে চলেছে দুই দেশের মধ্যে প্রথম দিন-রাতের টেস্ট। ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে জানিয়েছে, “অ্যাডিলেড ওভালে দর্শকাসন ৫০ শতাংশে কমিয়ে আনা হয়েছে। প্রত্যেক দিনের জন্য ২৭ হাজার টিকিট দেওয়া হবে।”

কোভিড অতিমারির কারণে এত দিন কড়া জৈব সুরক্ষা বলয়ের মধ্যে দর্শকহীন স্টেডিয়ামে চলছিল ক্রিকেট ম্যাচ। কিন্তু, ক্রিকেট অস্ট্রেলিয়ার এই সিদ্ধান্তের পর টেস্ট সিরিজে স্টেডিয়ামে হাজির থাকতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

আরও পড়ুন: ‘আমার কাছে বিশ্বকাপ ফাইনালের পরেই আইপিএল ফাইনাল’​

আরও পড়ুন: ‘স্টোইনিসকে ছেড়ে দেওয়াই ব্যাঙ্গালোরের সবচেয়ে বড় ভুল’

২৬ ডিসেম্বর থেকে মেলবোর্নে বক্সিং ডে টেস্টের জন্য দর্শকাসন অবশ্য আরও কমিয়ে আনা হয়েছে। সেখানে দর্শকাসনের মোট ক্ষমতার ২৫ শতাংশ ভর্তি থাকবে। বিবৃতিতে বলা হয়েছে, “এই মুহূর্তে ভিক্টোরিয়ার সরকার বক্সিং ডে টেস্টের প্রতি দিনের জন্য ২৫ হাজার ক্রিকেটপ্রেমীকে উপস্থিত থাকার অনুমতি দিয়েছে। কোভিড পরিস্থিতির উন্নতি হওয়ার কথা মাথায় রাখলে আশা করা যায় আরও বেশি টিকিট দেওয়া হবে। তবে তা এখনও নিশ্চিত নয়।”

সিডনিতে সিরিজের তৃতীয় টেস্ট শুরু হবে ৭ জানুয়ারি। সেখানে মোট ক্ষমতার অর্ধেক দর্শকাসনে ক্রিকেটপ্রেমীরা থাকবেন বলে জানানো হয়েছে। প্রতি দিন মাঠে উপস্থিত থাকবেন ২৩ হাজার ক্রিকেটপ্রেমী।

টেস্ট সিরিজের আগে অবশ্য রয়েছে ৩ ম্যাচের টি-টোয়েন্টি ও ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। ২৭ নভেম্বর সিডনিতে সিরিজের প্রথম ওয়ানডে।

আরও পড়ুন

Advertisement