Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2020

‘স্টোইনিসকে ছেড়ে দেওয়াই ব্যাঙ্গালোরের সবচেয়ে বড় ভুল’

১৬ ম্যাচে ৩৫২ রান, বল হাতে ১২টা উইকেট— এক অন্য স্টোইনিসকে তুলে ধরেছে এ বারের আইপিএলে।

ফাইনালেও দেখা যাবে এই মারমুখী স্টোইনিসকে? ছবি: সোশ্যাল মিডিয়া

ফাইনালেও দেখা যাবে এই মারমুখী স্টোইনিসকে? ছবি: সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২০ ১৫:০৬
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ওপেন করতে নেমে ঝড় তুলেছিলেন মার্কাস স্টোইনিস। দিল্লি ক্যাপিটালসের হয়ে এ বারে তাঁর পারফর্ম্যান্স নজর কেড়েছে অনেকেরই। ১৬ ম্যাচে ৩৫২ রান, বল হাতে ১২টা উইকেট— এক অন্য স্টোইনিসকে তুলে ধরেছে এ বারের আইপিএল।

কিংবদন্তি ব্রায়ান চার্লস লারাও প্রশংসা করেছেন স্টোইনিসের। তিনি বলেন, “রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ওকে ছেড়ে দিল। আর এই বছর দিল্লির হয়ে কী অসাধারণ খেলছে ও।” ওপেনিংয়ে পৃথ্বী শ বার বার ব্যর্থ হতে স্টোইনিসকে ওপেন করতে পাঠায় দিল্লি। ফাইনালে যেতে গেলে হায়দরাবাদের বিরুদ্ধে জিততেই হবে। এমন পরিস্থিতিতে ব্যাট করতে নেমে ২৭ বলে ৩৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন অস্ট্রেলীয় অলরাউন্ডার। তাঁর এই ইনিংস আত্মবিশ্বাস এনে দেয় দিল্লি শিবিরে। যদিও এই প্রথম নয়। বিগ ব্যাশেও ওপেন করেছিলেন স্টোইনিস। তবে আইপিএলে এই প্রথম।

হায়দরাবাদ ম্যাচে শুধু ব্যাট হাতেই নয়, বল হাতেও দলকে ভরসা দেন স্টোইনিস। ৩ ওভারে ২৬ রান দিয়ে নেন ৩ উইকেট। তুলে নেন কেন উইলিয়ামসন, মণীশ পাণ্ডে এবং প্রিয়ম গর্গকে। তাঁর এই অলরাউন্ড পারফর্ম্যান্স ফাইনালে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধেও দেখতে চাইবেন দিল্লি ভক্তরা।

আরও পড়ুন: ভবিষ্যতে ভারতীয় দলে দেখে যেতেই পারে, দেখে নিন আইপিএলে নতুন তারকাদের একাদশ

আরও পড়ুন: ৪ বারের চ্যাম্পিয়ন মুম্বই নাকি প্রথম বার ফাইনালে ওঠা দিল্লি, কার পাল্লা ভারী?​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Marcus Stoinis Brian Lara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE