Advertisement
২৫ জুন ২০২৪
Aakash Chopra

বিশ্বকাপ হারের পর পাকিস্তানি ট্রোলকে উড়িয়ে দিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার

হরমনপ্রীত কৌরের দল রবিবার মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ৮৫ রানে হেরেছে অস্ট্রেলিয়ার কাছে। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে অস্ট্রেলিয়া তুলেছিল ১৮৪ রান। জবাবে ভারতের ইনিংস শেষ হয় মাত্র ৯৯ রানে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পরাজয়ের পর ভারতীয় দল। ছবি: পিটিআই।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পরাজয়ের পর ভারতীয় দল। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২০ ১১:৩৩
Share: Save:

সোশ্যাল মিডিয়ায় আকাশ চোপড়াকে খোঁচা দিয়েছিলেন পাকিস্তানের এক ক্রিকেটপ্রেমী। পাল্টা জবাবে তাঁকে চুপ করিয়ে দিলেন প্রাক্তন জাতীয় ওপেনার।

হরমনপ্রীত কৌরের দল রবিবার মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ৮৫ রানে হেরেছে অস্ট্রেলিয়ার কাছে। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে অস্ট্রেলিয়া তুলেছিল ১৮৪ রান। জবাবে ভারতের ইনিংস শেষ হয় মাত্র ৯৯ রানে। এর পরই আকাশ চোপড়া টুইট করেন, “ভারত প্রতিযোগিতায় মাত্র একটা ম্যাচ হেরেছে। অস্ট্রেলিয়াও তাই। দুটো দলই একে অন্যের কাছে হেরেছে। উদ্বোধনী ম্যাচে ভারত হারিয়েছিল অস্ট্রেলিয়াকে। আর ফাইনালে অস্ট্রেলিয়া হারাল ভারতকে। এটাই জীবন।”

আরও পড়ুন: রাজকোটে রঞ্জি ফাইনালে টস জিতে ব্যাটিং সৌরাষ্ট্রের, বাংলা দলে দুই পরিবর্তন

আরও পড়ুন: সচিনের সঙ্গে ইরফানের ছেলের ‘বক্সিং’! ভাইরাল ভিডিয়ো

এর জবাবেই ওই পাকিস্তানি ক্রিকেটপ্রেমী তুলে আনেন ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির কথা। বলেন, সে বারও একই রকম পরিস্থিতি ছিল। যেখানে গ্রুপ পর্যায়ে ভারত হারিয়েছিল পাকিস্তানকে। কিন্তু, লন্ডনের ওভালে হওয়া ফাইনালে পাকিস্তান হারায় ভারতকে। কিন্তু আকাশকে দেওয়া খোঁচাই ব্যুমেরাং হয়ে ফিরে আসে। আকাশ পাল্টা লেখেন, “ওই ফাইনালের পর থেকে কতগুলো ফাইনাল তোমার দেশ খেলেছে? পুরুষ-মহিলা দুটো মিলিয়েই বলছি। বন্ধু, কাচের ঘরে বাস করলে আলো জ্বালিয়ে পোশাক বদলাতে নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE