Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

পাকিস্তান বনাম ইংল্যান্ড ম্যাচে ‘ধোনি-ম্যাজিক’, দেখুন সেই ভিডিয়ো

তিন বছর আগে নিউজিল্যান্ডের ব্যাটসম্যান রস টেলরকে ঠিক এ ভাবেই না দেখে রান আউট করেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। ধোনির রান আউট করার ধরন এখন অনুস

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ মে ২০১৯ ১৪:৪২
Save
Something isn't right! Please refresh.
ধোনির মতোই রান আউট করলেন রশিদ। ছবি: ধোনির ফেসবুক পেজ এবং টুইটার থেকে।

ধোনির মতোই রান আউট করলেন রশিদ। ছবি: ধোনির ফেসবুক পেজ এবং টুইটার থেকে।

Popup Close

ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির মতো না দেখে রান আউট করলেন ইংল্যান্ডের স্পিনার আদিল রশিদ। লিডসে পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজমকে যে ভাবে রান আউট করেন রশিদ, তা ক্রিকেটভক্তদের নিয়ে যাচ্ছে ২০১৬ সালে।

তিন বছর আগে নিউজিল্যান্ডের ব্যাটসম্যান রস টেলরকে ঠিক এ ভাবেই না দেখে রান আউট করেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। ধোনির রান আউট করার ধরন এখন অনুসরণ করেন অন্যরাও।

পাকিস্তানের ইনিংসের ২৭ তম ওভারের ঘটনা। তখন ক্রিজে ছিলেন বাবর আজম ও সরফরাজ আহমেদ। রশিদের বল লেগ সাইডে খেলেই সিঙ্গল নেওয়ার ‘কল’ করেন সরফরাজ। নন স্ট্রাইক এন্ডে দাঁড়িয়েছিলেন বাবর। তাঁর রান তখন ৮৩ বলে ৮০। সরফরাজের ‘কল’-এ সাড়া দেন বাবর। প্রায় অর্ধেক রাস্তায় যাওয়ার পরেই সরফরাজ ফিরে যেতে বলেন বাবরকে।

Advertisement

আরও খবর: দেশের হয়ে খেলতে খেলতেই এল দুঃসংবাদ! দু’ বছরের মেয়েকে হারালেন পাক-ক্রিকেটার আসিফ

আরও খবর: ভারত থেকে পাকিস্তান, এই এক্স ফ্যাক্টররা বদলে দিতে পারেন দলের বিশ্বকাপ ভাগ্য

জস বাটলার ততক্ষণে বল ধরেই তা ছুড়ে দিয়েছেন রশিদের দিকে। ইংল্যান্ডের স্পিনার আদিল রশিদ বাটলারের থ্রো হাতে পেয়েই তা না দেখে ছুড়ে দেন উইকেটে। বাবর ক্রিজে ফেরার মরিয়া চেষ্টা করেও পারেননি। তিনি পৌঁছনোর আগেই রশিদের থ্রো বেল নাড়িয়ে দেয় নন স্ট্রাইক প্রান্তের উইকেটের।

ইংল্যান্ড প্রথমে ব্যাট করে ৩৫১ রানের পাহাড় গড়েছিল। সেই রান তাড়া করতে নেমে পাকিস্তান ঠিকঠাকই এগোচ্ছিল। বাবরের ফেরাটা ধাক্কা দেয় পাক-শিবিরকে। সরফরাজ দলকে জেতানোর চেষ্টা করেছিলেন। ৮০ বলে ৯৭ রানের দুরন্ত ইনিংস খেলেন তিনি। তবুও পাকিস্তানকে জেতাতে পারেননি সরফরাজ।




Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement