Advertisement
২৬ এপ্রিল ২০২৪
barcelona

Lionel Messi: মেসির চোখের জল মোছা সেই টিস্যু পেপার নিলামের বিজ্ঞাপন আচমকাই গায়েব

বার্সেলোনার হয়ে শেষ সাংবাদিক বৈঠকে কেঁদে ফেলেছিলেন লিয়োনেল মেসি। স্ত্রী আন্তোনেয়া রোকুসোর দেওয়া টিস্যু পেপারে চোখের জল মুছেছিলেন।

গায়েব এই টিস্যু পেপার।

গায়েব এই টিস্যু পেপার। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ১৭:৪০
Share: Save:

বার্সেলোনার হয়ে শেষ সাংবাদিক বৈঠকে কেঁদে ফেলেছিলেন লিয়োনেল মেসি। স্ত্রী আন্তোনেয়া রোকুসোর দেওয়া টিস্যু পেপারে চোখের জল মুছেছিলেন। সেই টিস্যু পেপার নিলামেও উঠেছিল। কিন্তু তা এখন খুঁজে পাওয়া যাচ্ছে না। সম্প্রতি এক প্লেবয় মডেলের দৌলতে সেই তথ্য সামনে এসেছে।

বিজ্ঞাপন দিয়ে নিলামে ১০ লক্ষ ডলার (প্রায় সাড়ে সাত কোটি টাকা) দাম চাওয়া হয়েছিল এই টিস্যু পেপারের জন্য। মডেল লুয়ানা স্যান্ডিয়েন ছ’ লক্ষ ডলার দর দিয়েছিলেন। কিন্তু এরপরেই নিলামের ওই বিজ্ঞাপন মুছে দেওয়া হয়েছে। ফলে সেই টিস্যু পেপারের খবরটি আসলে সত্যি কি না তা নিয়েই তৈরি হয়েছে ধোঁয়াশা।

লুয়ানা বলেছেন, “মেসির টিস্যু পেপার কেনার জন্য আমি দর দিয়েছিলাম। কিন্তু সেই বিজ্ঞাপন তারপরেই সরিয়ে নেওয়া হয়েছে। নিলাম জিতব ভেবেই যে অর্থ চাওয়া হয়েছিল তার অর্ধেকেরও বেশি দিয়েছিলাম। কিন্তু এখন আর বিজ্ঞাপনটি দেখতে পাচ্ছি না।”

লুয়ানার সংযোজন, “কেন ওই বিজ্ঞাপন উঠিয়ে নেওয়া হল, তা আবার ফেরানো হবে কি না এ ব্যাপারে কিছুই এখনও জানতে পারিনি। ওই টিস্যু পেপার বিক্রি হয়ে গিয়েছে কি না বা বিজ্ঞাপনদাতা নিজের মন বদল করেছেন কি না সেটাও অজানা। তবে জেতার আশা এখনও ছাড়িনি আমি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

barcelona Lionel Messi PSG Paris Saint-Germain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE