Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Afghanistan Crisis

Afghanistan: রশিদদের বোর্ডে কোনও রদবদল করল না তালিবান

ছেলেদের ক্রিকেট নিয়ে অনিশ্চয়তা না থাকলেও, মেয়েদের ক্রিকেট নিয়ে রয়েছে। এখনও সেই বিষয়ে কোনও কিছু জানা যায়নি।

বদল হল না আফগান ক্রিকেট বোর্ডে।

বদল হল না আফগান ক্রিকেট বোর্ডে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ১৮:০৭
Share: Save:

আফগানিস্তান ক্রিকেট বোর্ডে কোনও বদল করল না তালিবান। আজিজুল্লাহ ফজলিকেই ফের আফগান ক্রিকেট বোর্ডের প্রধান হিসেবে নিযুক্ত করা হল। রবিবার টুইট করে এমনটাই জানান হল বোর্ডের টুইটার থেকে। আফগানিস্তানের দখল নেয় তালিবান। সেই দেশের ক্রিকেট বোর্ডের দফতরেও ঢুকে পড়ে তারা। তবে ক্রিকেট বোর্ডের প্রধান হিসেবে থাকছেন আজিজুল্লাহ-ই।

রবিবার টুইটে লেখা হয়, ‘আজিজুল্লাহ ফজলিকেই ফের ক্রিকেট বোর্ডের প্রধান হিসেবে নিযুক্ত করা হল। আগামী দিনে তাঁর নেতৃত্বেই সমস্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে আফগানিস্তান।’ প্রাক্তন ক্রিকেটার আবদুল্লাহ মাজারিকে সঙ্গে নিয়ে ক্রিকেট বোর্ডের দফতরে ঢুকেছিল তালিবান। তবে ছেলেদের ক্রিকেটে তারা হস্তক্ষেপ করবে না বলেই মনে করা হচ্ছে।

আফগান ক্রিকেট বোর্ডের এক কর্তা হিকমাত হাসান বলেন, “ক্রিকেট খেলা নিয়ে তালিবানের কোনও অসুবিধা নেই। আমাদের মতো করেই কাজ করতে বলেছে তারা।”

ছেলেদের ক্রিকেট নিয়ে অনিশ্চয়তা না থাকলেও, মেয়েদের ক্রিকেট নিয়ে রয়েছে। এখনও সেই বিষয়ে কোনও কিছু জানা যায়নি। রশিদ খান, মহম্মদ নবিরা রয়েছেন ইংল্যান্ডে। আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদের খেলবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Afghanistan Crisis Rashid Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE