Advertisement
০৯ মে ২০২৪
Tennis

অনূর্ধ্ব-১৪ রাজ্য টেনিসে চ্যাম্পিয়ন আকাঙ্খা, অনূর্ধ্ব-১৬ বিভাগে রানার্স

বাংলা রাজ্য চ্যাম্পিয়নশিপ টেনিসে অনূর্ধ্ব-১৪ বিভাগে চ্যাম্পিয়ন হল আকাঙ্খা ঘোষ। ফাইনালে সৌম্যা চট্টোপাধ্যায়কে সে হারায় ৭-৫, ৬-৩ গেমে।

ট্রফি নিয়ে আকাঙ্খা।

ট্রফি নিয়ে আকাঙ্খা। নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ২০:৪৭
Share: Save:

বাংলা রাজ্য চ্যাম্পিয়নশিপ টেনিসে অনূর্ধ্ব-১৪ বিভাগে চ্যাম্পিয়ন হল আকাঙ্খা ঘোষ। ফাইনালে সৌম্যা চট্টোপাধ্যায়কে সে হারায় ৭-৫, ৬-৩ গেমে। স্কোরলাইনে বোঝা না গেলেও ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে দুই খেলোয়াড়ের মধ্যে। শুধু অনূর্ধ্ব-১৪ বিভাগে চ্যাম্পিয়ন হওয়া নয়, অনূর্ধ্ব-১৬ বিভাগেও ফাইনালে উঠেছিল আকাঙ্খা। তবে সেখানে চ্যাম্পিয়ন হতে পারেনি সে। ফাইনালে হেরে যায় ঋতুজা সাহার কাছে। খেলার ফল আকাঙ্খার বিপক্ষে ৪-৬, ২-৬।

প্রতিযোগিতা ঘিরে উৎসাহ ছিল দেখার মতোই। প্রতিটি বিভাগের কঠিন লড়াই হয়েছে। অনূর্ধ্ব-১৪ ফাইনালে ট্রফির অন্যতম দাবিদার হিসাবেই নেমেছিল আকাঙ্খা। ট্রফি জেতায় খুশি প্রত্যেকেই। ফাইনালে জেতার পর তাঁর হাতে একটি ট্রফি এবং পুরস্কারের অর্থ তুলে দেওয়া হয়।

এ দিকে, প্রথম বার বাংলায় আয়োজিত হতে চলেছে জুনিয়র নেটবল। সল্টলেক সাই কেন্দ্রে এই প্রতিযোগিতায় ২৫টি রাজ্যের ১০০০-এর বেশি প্রতিযোগী অংশগ্রহণ করবে। প্রতিযোগিতার উদ্বোধন করবেন রাজ্যের সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis State Champion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE