Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

Kaun Banega Crorepati: কেবিসি-র মঞ্চে নীরজের থেকে জ্যাভলিন ছোড়া শিখলেন বিগ বি, শ্রীজেশকে টপকে করলেন গোল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ সেপ্টেম্বর ২০২১ ১৮:০৯
কেবিসি-র মঞ্চে নীরজ, শ্রীজেশ।

কেবিসি-র মঞ্চে নীরজ, শ্রীজেশ।
ছবি টুইটার

অলিম্পিক্সে সোনা জয়ের পর থেকেই তিনি গোটা দেশের নয়নের মণি। চারিদিকে সবাই শুধু তাঁরই প্রত্যাশায়। রোজই চড়চড় করে বাড়ছে বাজারদর। এ হেন নীরজ চোপড়া এ বার হাজির হলেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (কেবিসি) সেটে। সঙ্গে ছিলেন ভারতীয় হকি দলের গোলরক্ষক পিআর শ্রীজেশ। সঞ্চালক অমিতাভ বচ্চনের সঙ্গে দু’জনে মিলে গোটা অনুষ্ঠান মাতিয়ে দিলেন। শুক্রবার রাতেই সেই অনুষ্ঠান সম্প্রচারিত হবে।

অনুষ্ঠান মঞ্চে অমিতাভের অনুরোধে একটি জ্যাভলিন নিয়ে নানা খুঁটিনাটি বোঝাচ্ছিলেন নীরজ। তারই মধ্যে এক সময় তিনি জ্যাভলিনের গ্রিপ নিয়ে বোঝাতে যান। নীরজ বলেন, “জ্যাভলিন থ্রো-তে তিন ধরনের গ্রিপ হয়। আমি চাই যে কোনও একটি গ্রিপে আপনাকে জ্যাভলিন ছুড়ে দেখাতে, কিন্তু...” একথা বলার সময়েই জ্যাভলিন ছুড়তে উদ্যত হয়েছিলেন নীরজ। সঙ্গে সঙ্গে তাঁকে থামিয়ে অমিতাভ বলে ওঠেন, “এখানে একদম এসব কোরো না।” অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের মধ্যে তখন হাসির রোল।

শুধু তাই নয়, নীরজ হরিয়ানার ছেলে হওয়ায় তাঁকে স্থানীয় ভাষায় দু’একটি সংলাপ শোনান অমিতাভ। নীরজও তাঁর নিজের ভাষায় অমিতাভকে সঠিক ভাবে হরিয়ানভি ভাষা বলতে শিখিয়ে দেন। পুরো ব্যাপারটাই দেখা গিয়েছে সম্প্রচারকারী চ্যানেলের প্রকাশিত ইনস্টাগ্রাম ভিডিয়োয়।

Advertisement

চুপচাপ ছিলেন না শ্রীজেশও। প্রথমে তিনি বিগ বি-র হাতে ভারতের পুরুষ হকি দলের একটি জার্সি তুলে দেন। এরপর শ্রীজেশের কাছ থেকে শিখে নেন হকি খেলাও। তাঁকে টপকে একটি গোলও করেন। ভারতের দুই সফল ক্রীড়াবিদের সঙ্গে কথা বলতে বলতে এক সময় আবেগপ্রবণ হয়ে পড়তেও দেখা গিয়েছে ভারতীয় সিনেমার অন্যতম সেরা এই অভিনেতাকে।


টোকিয়ো অলিম্পিক্সে জ্যাভলিনে সোনা জেতার পর থেকেই প্রচণ্ড ব্যস্ত রয়েছেন নীরজ। প্রায় প্রতিদিনই কোনও না কোনও অনুষ্ঠানে যেতে হচ্ছে তাঁকে। সম্প্রতি কলকাতাতেও ঘুরে গিয়েছেন। গোটা দেশ প্রায় চষে ফেলেছেন তিনি।

আরও পড়ুন

Advertisement