Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sushil Kumar

ইউক্রেনের এক মহিলার জন্যই সাগরকে খুন করেছিলেন অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীর সুশীল?

সুশীলের সঙ্গে গ্রেফতার করা হয়েছিল অজয় কুমারকে। জানা যাচ্ছে অজয় এই মহিলার সঙ্গে ছবি তোলেন।

কুস্তিগীর সুশীল কুমারের মধ্যে ঝামেলার আসল কারণ কী?

কুস্তিগীর সুশীল কুমারের মধ্যে ঝামেলার আসল কারণ কী? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ১৫:০৯
Share: Save:

দিল্লির ছত্রসাল স্টেডিয়ামে সাগর রানা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িয়ে গেল দ্বিতীয় এক মহিলার নাম। ইনি ভারতীয় নন, বিদেশি। ইউক্রেনের এই মহিলাকে এখন খুঁজছে পুলিশ।

তদন্তকারীরা মনে করছেন নিহত সাগর এবং গ্রেফতার হওয়া কুস্তিগীর সুশীল কুমারের মধ্যে ঝামেলার আসল কারণ কী, তা জানেন এই মহিলা। সুশীলের মডেল টাউনের বাড়িতে মাঝে মধ্যেই থাকতেন এই মহিলা। গুন্ডা কালা জাঠেড়ির বোনপো অমিত এবং সোনু মহালের সঙ্গেও এই মহিলাকে দেখা গিয়েছে বলে দাবি। তবে এখন এই মহিলা কোথায়, তা জানা যায়নি। সোনু এবং অমিতকে জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারীরা।

সুশীলের সঙ্গে গ্রেফতার করা হয়েছিল অজয় কুমারকে। জানা যাচ্ছে অজয় এই মহিলার সঙ্গে ছবি তোলেন। সেটা ভাল ভাবে নেননি সোনু। সেখান থেকেই ঝামেলার সূত্রপাত বলে মনে করছেন তদন্তকারীরা। সুশীলের বাড়িতেই সেই ঘটনা ঘটে।

গুন্ডা নীরজ বাওয়ানার সঙ্গে তত দিনে হাত মিলিয়েছেন সুশীল। সোনু এবং সাগরকে বাড়ি ছেড়ে দিতে বলেন তিনি। এই ঘটনায় রেগে যান জাঠেরি। এ ছাড়াও সাগর প্রায় ৫০-৬০ জন কুস্তিগীরকে ছত্রসাল থেকে নাংলোইয়ের আখড়ায় নিয়ে চলে যান। সেই নিয়েও সুশীলের সঙ্গে ঝগড়া শুরু হয় সাগরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder wrestling Sushil Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE