×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ মে ২০২১ ই-পেপার

বাড়িতে ডাকাতির জেরে খেলার মাঝেই তুলে নেওয়া হল মেসির আর্জেন্তিনীয় সতীর্থকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৫ মার্চ ২০২১ ১৩:৩২
ডাকাতি হল মেসির সতীর্থ দি মারিয়ার বাড়িতে।

ডাকাতি হল মেসির সতীর্থ দি মারিয়ার বাড়িতে।
ফাইল ছবি

ভয়ঙ্কর ডাকাতি হল অ্যাঙ্খেল দি মারিয়ার বাড়িতে। যে কারণে ম্যাচের মাঝামাঝি তুলে নেওয়া হল প্যারিস সঁ জঁ-র ফুটবলার তথা লিয়োনেল মেসির দেশীয় সতীর্থকে। রবিবারের এই ঘটনায় তাজ্জব ক্লাব থেকে ফুটবলার প্রত্যেকেই। বার্সেলোনাকে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে দেওয়ার ক’দিন পরেই অবনমনের আওতায় থাকা নঁতের কাছে ১-২ ব্যবধানে হেরে গেল পিএসজি।

ম্যাচের ৬০ মিনিটের মাথায় পিএসজির-র স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোকে ফোনে কিছু বলতে দেখা যায়। এরপর ব্যালকনি থেকে ঝুঁকে পড়ে কোচ মৌরিসিও পচেত্তিনোর সঙ্গে কথা বলেন লিওনার্দো। সঙ্গে সঙ্গেই দি মারিয়াকে তুলে নেন পচেত্তিনো। আচমকা ম্যাচের মাঝখানে এ ভাবে তুলে নেওয়ায় অবাক হয়ে যান দি মারিয়া।

ডাগ আউটের কাছে আসতেই তাঁর কাঁধে হাত দিয়ে ড্রেসিংরুমের দিকে এগোতে থাকেন পচেত্তিনো। লকার রুম পর্যন্ত এগিয়ে দেন দি মারিয়াকে। এর মাঝেই বাড়িতে ডাকাতি হওয়ার খবর দেন আর্জেন্তিনার ফুটবলারকে। ম্যাচের পর পচেত্তিনো বলেন, “ম্যাচের বাইরে এমন একটা ঘটনা ঘটেছে যেটার ব্যাপারে আপনারা সকলেই জানেন। কিছু কিছু ঘটনা খেলার উর্ধ্বে এবং সেগুলিকে আমাদের গুরুত্ব দিতেই হয়।”

Advertisement

জানা গিয়েছে, ডাকাতির সময় দি মারিয়ার পরিবার বাড়ির ভিতরেই ছিল। ক্ষয়ক্ষতির পরিমাণ ঠিক কতটা বা বাড়ির সকলে নিরাপদ রয়েছেন কি না, সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। জানা গিয়েছে, ব্রাজিল তথা পিএসজি-র অধিনায়ক মার্কুইনহোসের বাড়িতেও নাকি ডাকাতি হয়েছে। তবে সে ব্যাপারেও বিস্তারিত তথ্য এখনও সামনে আসেনি।

Advertisement