Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Arindam Bhattacharya

SC East Bengal: এসসি ইস্টবেঙ্গলেই সই গত মরসুমের সেরা গোলকিপার অরিন্দমের

সোমবার লাল-হলুদে সই করলেন গত আইএসএল-এর সেরা গোলকিপার হওয়া অরিন্দম। সূত্র মারফৎ সেরকমই জানা গিয়েছে। এসসি ইস্টবেঙ্গল বা অরিন্দম নিজে এ ব্যাপারে কিছু জানাননি।

অরিন্দম ভট্টাচার্য।

অরিন্দম ভট্টাচার্য। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৫
Share: Save:

অরিন্দম ভট্টাচার্যকে সই করাল এসসি ইস্টবেঙ্গল। এই খবর প্রথম প্রকাশিত হয়েছিল আনন্দবাজার অনলাইনেই। বেশ কয়েক দিন ধরেই তাঁর সঙ্গে কথাবার্তা চালাচ্ছিল এসসি ইস্টবেঙ্গলের। সোমবার লাল-হলুদে সই করলেন গত আইএসএল-এর সেরা গোলকিপার হওয়া অরিন্দম। সূত্র মারফৎ সেরকমই জানা যায়। সোমবার বিকেলের দিকে সরকারি ভাবে নেটমাধ্যমে অরিন্দমের সইয়ের কথা জানায় এসসি ইস্টবেঙ্গল।

গত মরসুমে এটিকে মোহনবাগানের হয়ে খেলেছিলেন অরিন্দম। কিন্তু এই মরসুমে এটিকে মোহনবাগান দলে নিয়েছে অমরেন্দ্র সিংহকে। ফলে এটিকে মোহনবাগানে অরিন্দমের ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়ে। তিনি সবুজ-মেরুনের কাছ থেকে অব্যাহতি চান। মোহনবাগানও আপত্তি করেনি।

এসসি ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিশ্চিত হতেই তারা গোলকিপারের জন্য অরিন্দমের সঙ্গে কথাবার্তা শুরু করে। কিন্তু আর্থিক বিষয়ে কিছুতেই একমত হতে পারছিল না দুই পক্ষ। শেষ পর্যন্ত জট কাটে। এসসি ইস্টবেঙ্গলে সই করেন অরিন্দম। গত মরসুমের সেরা গোলকিপারকে নেওয়ার দৌড়ে ছিল কেরল ব্লাস্টার্স এবং মুম্বই সিটি এফসি-ও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arindam Bhattacharya SC East Bengal isl 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE