Advertisement
৩০ জানুয়ারি ২০২৩
Lionel Messi

Brazil vs Argentina: মেসি বনাম নেমার ম্যাচ স্থগিত, কোভিড বিধি না মানায় মাঠে ঢুকে খেলা বন্ধ করে দিল পুলিশ

এমি মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, গিওভানি লো কেলসো আর্জেন্টিনার প্রথম একাদশে ছিলেন। কোভিড বিধি না মানার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে।

ম্যাচ বন্ধ হওয়ায় হতাশ নেমার ও মেসি

ম্যাচ বন্ধ হওয়ায় হতাশ নেমার ও মেসি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ০১:০৫
Share: Save:

ফুটবল মাঠে অভূতপূর্ব ঘটনা। মাঠে ঢুকে খেলা বন্ধ করে দিল পুলিশ। আর্জেন্টিনার চার ফুটবলার কোভিড বিধি না মানায় পুলিশি হস্তক্ষেপে বন্ধ হয়ে গেল মেসি বনাম নেমার ম্যাচ।

এমি মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, গিওভানি লো কেলসো আর্জেন্টিনার প্রথম একাদশে ছিলেন। অভিযোগ, ইংলিশ প্রিমিয়ার লিগ খেলে এসে নিভৃতবাসে না থেকেই সরাসরি দেশের হয়ে খেলতে নেমে যান। অতিরিক্ত তালিকায় থাকা এমি বুয়েনডিয়ার বিরুদ্ধেও একই অভিযোগ উঠেছে। অভিবাসন দপ্তরে মিথ্যে কথা বলে ব্রাজিলে খেলতে চলে আসেন চার ফুটবলার।
ব্রাজিলের স্বাস্থ্য আধিকারিক আন্তোনিয়ো বাররা টোরেস বলেন, “আমরা ঘটনার কথা জানতে পেরে আর্জেন্টিনার টিম হোটেলে গিয়েছিলাম। সেখানে গিয়ে এই চার ফুটবলারকে পাইনি। তাঁরা ততক্ষণে ম্যাচ খেলতে স্টেডিয়ামে চলে এসেছিল। তারপর যা ঘটেছে তা আপনারা সকলেই দেখেছেন।’’

আধিকারিকদের সঙ্গে বারবার কথা বলেন নেমার ও মেসি

আধিকারিকদের সঙ্গে বারবার কথা বলেন নেমার ও মেসি

কড়া শাস্তির মুখে পড়তে পারে ব্রাজিলও। ম্যাচ আয়োজনের ক্ষেত্রে গাফিলতি প্রমাণিত হলে আর্জেন্টিনাকে ৩-০ গোলে বিজয়ী ঘোষণা করা হতে পারে। তবে সবটাই নির্ভর করছে ফিফার নিয়মের উপর। রেফারি, ম্যাচ কমিশনার যে রিপোর্ট পাঠাবেন তার উপরেই নির্ভর করবে ম্যাচের ফলাফল।
পৃথিবীর বিভিন্ন দেশে লিগ খেলতে যাওয়ার কারণে ব্রাজিলের অনেক ফুটবলারও দলে নেই। ব্রজিলের নিয়ম অনুসারে, কোভিডের কারণে লাল তালিকাভুক্ত কোনও দেশ থেকে ব্রাজিলে এলে ১৪ দিন নিভৃতবাসে থাকতেই হবে। ব্রাজিল দলেও সেই কারণে প্রথম একাদশে ছিলেন না নয় ফুটবলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.