Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

সিটিকে হারিয়ে দু’য়ে আর্সেনাল

সংবাদ সংস্থা
২২ ডিসেম্বর ২০১৫ ১৯:০০

ম্যাঞ্চেস্টার সিটিকে হারিয়ে প্রিমিয়র লিগ তালিকার দু’নম্বরে উঠে এল আর্সেনাল। সামনে এখন শুধু লেস্টার সিটি। মাত্র দু’পয়েন্ট পেছনে রয়েছে আর্সেনাল। ১৭ ম্যাচে আর্সেনালের পয়েন্ট ৩৬। লেস্টার সিটির ৩৮। ম্যাঞ্চেস্টার সিটিক পয়েন্ট ৩২। ম্যাচ শুরু ৩৩ মিনিটের মধ্যেই গোল করে আর্সেনালকে এগিয়ে দিয়েছিলেন থিও ওয়ালকট। মেসুট ওজিলের পাস বক্সের বাঁ দিকে পেয়ে গিয়েছিলেন ওয়ালকট। সেখান থেকেই তাঁর ডান পায়ের শট বাঁক খেয়ে চলে যায় গোলে।

আরও খবর পড়ুন: আর্জেন্তিনার ফুটবল ফ্যানের ফুতু মেসিকে

এক মিনিটের মধ্যেই আবার সুযোগ চলে এসেছিল ওজিলের সামনে। ওজিলের মাপা সেটপিস পা ছোঁয়াতে ব্যর্থ রামসে। না হলে তখনই ব্যবধান বাড়িয়ে নিতে পারত আর্সেনাল। তবে প্রথমার্ধেই ২-০ করে দেন অলিভার জিরোদ। এবারও সেই গোলের পেছনে ওজিল। প্রথমার্ধ শেষ হয় ২-০ গোলে। দ্বিতীয়ার্ধের শুরুতে আর্সেনাল যা সুযোগ তৈরি করেছিল তাতে তিনগোল হয়ে যেতেই পারত।

Advertisement

পুরো ম্যাচে ম্যান সিটিকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। ৮২ মিনিটে ইয়াইয়া টুরের গোলে একবার ঝলক দেখা গেল ম্যাঞ্চেস্টার সিটি। ব্যবধান কমল কিন্তু পয়েন্ট এল না। এর পরও সুযোগ এসে গিয়েছিল আর্সেনালের সামনে। সমতায় ফেরার সুযোগও এসে গিয়েছিল সিটির সামনে। টুরে মিস না করলে ২-২ ও হতে পারত।

আরও পড়ুন

Advertisement