Advertisement
০৭ মে ২০২৪
Ashleigh Barty

বিশ্বের এক নম্বর বার্টি, সোয়াইতোলিনা এগোলেও বিদায় গত বারের সেরার

ভারতীয় সমর্থকদের হতাশ করে অস্ট্রেলীয় ওপেনের পুরুষ ও মেয়েদের ডাবলস থেকে বিদায় নিলেন দ্বিবীজ শরণ ও অঙ্কিতা রায়না।

হুঙ্কার: কোকো গফকে হারানোর পরে সোয়াইতোলিনা। গেটি ইমেজেস।

হুঙ্কার: কোকো গফকে হারানোর পরে সোয়াইতোলিনা। গেটি ইমেজেস।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২১ ০৬:৩৮
Share: Save:

অস্ট্রেলীয় ওপেনে মেয়েদের শীর্ষবাছাই অ্যাশলে বার্টিকে দ্বিতীয় রাউন্ডে জিততে বেশি পরিশ্রম করতে হল প্রথম রাউন্ডের তুলনায়। তবে ছিটকে গেলেন গত বারের চ্যাম্পিয়ন সোফিয়া কেনিন।

সতীর্থ দারিয়া গাভ্রিলোভার বিরুদ্ধে প্রায় দেড় ঘণ্টার লড়াইয়ে বার্টি জেতেন ৬-১, ৭-৬ (৯-৭)। দ্বিতীয় রাউন্ডে এস্তোনিয়ার কাইয়া কানেপির বিরুদ্ধে ৬৪ মিনিটের লড়াইয়ে ছিটকে যান কেনিন। ফল ৩-৬, ২-৬। ২২ বছর বয়সি মার্কিন তারকা বলেছেন, প্রত্যাশার চাপ সামলাতে না পেরেই হারলেন। আর এক মার্কিন তারকা ১৬ বছর বয়সি কোকো গফের অভিযানও শেষ হয়ে গেল দ্বিতীয় রাউন্ডে। পঞ্চম বাছাই ইউক্রেনের এলিনা সোয়াইতোলিনার বিরুদ্ধে কোকো হারেন ৪-৬, ৩-৬।

ভারতীয় সমর্থকদের হতাশ করে অস্ট্রেলীয় ওপেনের পুরুষ ও মেয়েদের ডাবলস থেকে বিদায় নিলেন দ্বিবীজ শরণ ও অঙ্কিতা রায়না। রোমানিয়ার মিহায়েলা বুজ়ারনেকু ও অঙ্কিতা ৩-৬, ০-৬ সেটে মাত্র ১ ঘণ্টা ১৭ মিনিটে হেরে যান অস্ট্রেলীয় জুটি ওলিভা গাদেকি ও বেলিন্দা উলককের কাছে। আর দ্বিবীজ খেললেন স্লোভাকিয়ার ইগর জ়েলেনে-কে নিয়ে। তাঁদের হারিয়েছেন জার্মান জুটি ইয়ানিক হ্যানফম্যান ও কেভিন ক্রয়েটজ়। ফল ১-৬, ৪-৬।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashleigh Barty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE