Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: ফুটছে সবুজ-মেরুন, ইউরো খেলা কাউকো সোমবার হাবাসের সঙ্গে শহরে চলে এলেন

হাবাস ও কাউকো ছাড়া এ দিন আশুতোষ মেহতাও চলে এসেছেন। হুগো বৌমাসের শহরে আসার কথা মঙ্গলবার।

শহরে হাবাস এবং কাউকো

শহরে হাবাস এবং কাউকো নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ১৩:০৩
Share: Save:

অগস্টে এএফসি কাপ। সেই প্রতিযোগিতায় ভাল ফল করার লক্ষ্য নিয়ে সোমবার সকালে কলকাতায় পা রাখলেন আন্তোনিও লোপেজ হাবাস। সঙ্গে ছিলেন ফিনল্যান্ডের হয়ে এ বার ইউরো কাপ খেলা জনি কাউকো। তাঁদের হাতে দুর্গা মূর্তি তুলে দিয়ে স্বাগত জানায় একাধিক মোহনবাগান সমর্থক। সবুজ-মেরুনের জয় ছাড়া যে আর কিছু ভাবছেন না সেটা স্পষ্ট করে দিলেন মিডফিল্ডার কাউকো।

হাবাস ও কাউকো ছাড়া এ দিন আশুতোষ মেহতাও চলে এসেছেন। হুগো বৌমাসের শহরে আসার কথা মঙ্গলবার। সোমবার সকালে সবার নজর ছিল বেলজিয়ামের বিরুদ্ধে খেলা কাউকোর দিকে।

তিনিও নতুন ইনিংস শুরু করার জন্য মুখিয়ে রয়েছেন। বলেন, "এখানে সব কিছুই আমার কাছে নতুন। তবে এই নতুনত্ব মানিয়ে নিতে সময় লাগবে না। মোহনবাগানের হয়ে ভাল ফল করাই এখন আমার লক্ষ্য।"

শহরে হাবাস

শহরে হাবাস নিজস্ব চিত্র

জানা গিয়েছে ২৮ জুলাইয়ের মধ্যে দলের সব ফুটবলার কলকাতায় দলের সঙ্গে যোগ দেবেন। তবে রয় কৃষ্ণ আসবেন অগস্টের প্রথম সপ্তাহে। এএফসি কাপের শিবির যুবভারতী ক্রীড়াঙ্গনে করবে হাবাসের দল।

আগামী ১৮ অগস্ট এএফসি কাপ অভিযান শুরু করবে এটিকে মোহনবাগান। তারপর শুরু হবে আইএসএল-এর প্রস্তুতি। সেই জন্য ইতিমধ্যেই পাঁচ বিদেশি বেছে নিয়েছেন স্প্যানিশ প্রশিক্ষক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Antonio Lopez Habas ATK Mohun Bagan Joni Kauko
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE