Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

ATK Mohun Bagan: বাংলাদেশের বসুন্ধরার বিরুদ্ধে জয় ছাড়া কিছু ভাবছেন না এটিকে মোহনবাগান কোচ হাবাস

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ অগস্ট ২০২১ ১৮:০০
এটিকে মোহনবাগান ফুটবলারদের উচ্ছ্বাস।

এটিকে মোহনবাগান ফুটবলারদের উচ্ছ্বাস।
ছবি টুইটার

এএফসি কাপে পিছিয়ে পড়েও টানা দ্বিতীয় ম্যাচে জিতেছে এটিকে মোহনবাগান। শনিবার মাজিয়াকে হারিয়েছে ৩-১ ব্যবধানে। শেষ ম্যাচে বাংলাদেশের বসুন্ধরা কিংসের বিরুদ্ধে অন্তত ড্র করলেই পরের পর্বে চলে যাবে সবুজ-মেরুন ব্রিগেড।

তবে ড্র নয়, কোচ আন্তোনিয়ো লোপেজ হাবাস চাইছেন জয়। তাঁর লক্ষ্য তিন পয়েন্ট। তাই শনিবার ম্যাচের পর বলেছেন, “এখন আমাদের ছ’পয়েন্ট রয়েছে, যেটা কোনও দলের নেই। একটা ড্র করলেই পরের রাউন্ডে চলে যাব। কিন্তু আমরা মাঠে নামব জয়ের জন্যেই। একটা কঠিন দলের বিরুদ্ধে খেলা রয়েছে আমাদের। তাই জয় ছাড়া অন্য কিছু ভেবে মাঠে নামতে রাজি নই আমরা। ওদের আরও বেশি গুরুত্ব দিতে হবে।”

হাবাস জানিয়েছেন, মাজিয়ার বিরুদ্ধে প্রথমার্ধে দলের খেলায় তিনি খুশি হতে পারেননি। দ্বিতীয়ার্ধে কৌশল বদল করেই সাফল্য পেয়েছেন। তাঁর কথায়, “দলে কিছু পরিবর্তন আনি। তাতেই ম্যাচটা আমাদের নিয়ন্ত্রণে চলে আসে। খেয়াল করলে দেখবেন আমরা দু’অর্ধে দু’রকম ফুটবল খেলেছি। ছেলেদের পারফরম্যান্স নিয়ে আমি গর্বিত।”

Advertisement

রয় কৃষ্ণ আবার তাঁর একটি গোল বাতিল হওয়া কিছুতেই মানতে পারছেন না। বলেছেন, “আমার মতে ওটা গোল ছিল। কিন্তু রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত। আমাদের আক্রমণভাগ কতটা শক্তিশালী সেটা ম্যাচের দ্বিতীয়ার্ধেই দেখিয়ে দিয়েছি। ওটাই হল দলের আসল চরিত্র। শেষ মুহূর্ত পর্যন্ত লড়ার জন্য আমরা প্রত্যেকে মানসিক ভাবে তৈরি থাকি।”

আর এক গোলদাতা মনবীর সিংহ বলেছেন, “পিছিয়ে পড়েও হেরে যাওয়ার কথা কখনও মাথায় আসেনি। কোনও চাপও ছিল না। জানতাম যে জিতব। প্রথম বার এএফসি কাপে খেলতে পেরে আমি গর্বিত। গোল পেয়েছি, দলও জিতেছে। এই গোল পরিবার এবং সবুজ-মেরুন সমর্থকদের উৎসর্গ করছি।”

আরও পড়ুন

Advertisement