Advertisement
১১ মে ২০২৪
ATK Mohunbagan

অমরিন্দর, লিস্টন, আপুইয়াকে নিয়ে শক্তিশালী দল গড়তে চাইছে এটিকে মোহনবাগান

আগামী বছর থেকে বিদেশি ফুটবলারের সংখ্যা কমে যাবে আইএসএলে। তাই সবার আগে নিজেদের দল গুছিয়ে নিতে চাইছে এটিকে মোহনবাগান।

অমরিন্দর, লিস্টন ও আপুইয়া

অমরিন্দর, লিস্টন ও আপুইয়া ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১৪:৪৩
Share: Save:

নতুন মরসুমের জন্য দল গোছাতে শুরু করে দিল এটিকে মোহনবাগান। কোচ আন্তনিয়ো লোপেজ হাবাসের সঙ্গে চুক্তি সম্পন্ন হওয়ার পর হায়দরাবাদ এফসি থেকে লিস্টন কোলাসো ও আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি থেকে গোলরক্ষক অমরিন্দর সিংহকে প্রায় চূড়ান্ত করে ফেলল সবুজ মেরুন ক্লাব। শোনা যাচ্ছে, নর্থ ইস্ট ইউনাইটেড এফসির সেন্ট্রাল মিডফিল্ডার আপুইয়াকেও প্রস্তাব দিয়েছে এটিকে মোহনবাগান। তবে কোনও ফুটবলারের নামই এখনও ঘোষণা করেনি তারা।

আগামী বছর থেকে বিদেশি ফুটবলারের সংখ্যা কমে যাবে আইএসএলে। তাই সবার আগে নিজেদের দল গুছিয়ে নিতে চাইছে এটিকে মোহনবাগান। স্ট্রাইকার হিসেবে মনবীর নিজেকে প্রমাণ করেছেন গত মরসুমেই। ভাল খেলায় জাতীয় দলেও সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। তাঁর সঙ্গে যদি লিস্টন যোগ দেন তা হলে দলের আক্রমণভাগ আরও শক্তিশালী হবে। তার পাশাপাশি আক্রমণভাগে বিদেশির সংখ্যাও কমান যাবে।

গত মরসুমে ১৯ টি ম্যাচে ২ টি গোল ও ৩ টি অ্যাসিস্ট রয়েছে তার। ভাল খেলায় জাতীয় দলেও সুযোগ পেয়েছিলেন তিনি। অমরিন্দর গত মরসুমে সেরা গোলরক্ষকের পুরস্কারও পেয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

isl ATK Mohunbagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE