×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ জুন ২০২১ ই-পেপার

বাড়ির পথে স্টিভ স্মিথরা, ১১ মে ইংল্যান্ডের বিমান ধরবেন উইলিয়ামসনরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ মে ২০২১ ১৭:১৫
দেশে ফিরে যাচ্ছেন স্টিভ স্মিথ।

দেশে ফিরে যাচ্ছেন স্টিভ স্মিথ।
ছবি: ক্রিকেট অস্ট্রেলিয়া

মলদ্বীপের পথে পাড়ি দিলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে টুইট করে জানানো হল সব ক্রিকেটার, প্রশিক্ষক এবং আরও যাঁরা আইপিএল-এর সঙ্গে যুক্ত ছিলেন, ভারত থেকে সুস্থ ভাবে অস্ট্রেলিয়ার পথে ফিরছেন তাঁরা। নিউজিল্যান্ড দলের যে সদস্যরা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলবেন তাঁরা ভারত থেকেই ১১ মে পাড়ি দেবেন ইংল্যান্ডের উদ্দেশে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে টুইট করে লেখা হয়, ‘আমরা জানাতে চাই অস্ট্রেলিয়ার সমস্ত ক্রিকেটার, প্রশিক্ষক, ধারাভাষ্যকার এবং ম্যাচ অফিশিয়ালরা সুস্থ ভাবে দেশে ফিরছেন। মলদ্বীপের উদ্দেশে রওনা দিয়েছেন তাঁরা’। ভারতীয় বোর্ডকে ধন্যবাদ জানিয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড। স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্সরা দেশে ফিরে যাচ্ছেন।

ইংল্যান্ডের ক্রিকেটাররা ইতিমধ্যেই দেশে পৌঁছে গিয়েছেন। নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন, কাইল জেমিসন এবং মিচেল স্যান্টনার টেস্টের বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবেন। তাঁরা ১১ মে ভারত থেকেই ইংল্যান্ডের উদ্দেশে রওনা দেবেন। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের মুখ্য নির্বাহী ডেভিড হোয়াইট বলেন, “আমাদের ক্রিকেটারদের ফেরার ব্যাপারে ভারতীয় বোর্ডের সঙ্গে আমরা কথা বলেছি। এই কঠিন সময়ে বিসিসিআই যে ভাবে সাহায্য করেছে তার জন্য ধন্যবাদ।”

Advertisement

উইলিয়ামসনদের সঙ্গে ভারত থেকে ইংল্যান্ড যাবেন নিউজিল্যান্ড দলের ফিজিয়ো টমি সিমসেকও। ১১ মে উইলিয়ামসনরা গেলেও নিউজিল্যান্ড দলের বাকি সদস্যরা ইংল্যান্ড যাবেন ১৬ এবং ১৭ মে। নিউজিল্যান্ড থেকেই তাঁরা পাড়ি দেবেন ইংল্যান্ডের উদ্দেশে।

Advertisement