×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ জুন ২০২১ ই-পেপার

এয়ার অ্যামবুলান্সে সিএসকে-র মাইক হাসি চেন্নাইতে, সবাইকে ফিরিয়ে তবেই বাড়ির পথে ধোনি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৬ মে ২০২১ ১৩:০২
সব সদস্য বাড়ি ফিরলে তবেই ধোনি বাড়ি যাবেন বলে জানিয়ে দিয়েছিলেন।

সব সদস্য বাড়ি ফিরলে তবেই ধোনি বাড়ি যাবেন বলে জানিয়ে দিয়েছিলেন।
—ফাইল চিত্র

দলের সকলের বাড়ি ফেরার ব্যবস্থা করে তবেই বাড়ি ফিরছেন মহেন্দ্র সিংহ ধোনি। মাইক হাসি এবং লক্ষ্মীপতি বালাজিকে এয়ার অ্যামবুলান্সে করে চেন্নাই নিয়ে যাওয়া হচ্ছে দিল্লি থেকে। ধোনিকে রাঁচি পৌঁছে দেওয়া হবে। প্রথমে শোনা গিয়েছিল দলের সব সদস্য বাড়ি ফিরলে তবেই তিনি দিল্লির হোটেল ছাড়বেন। তবে সংবাদ সংস্থা এএনআই সুত্রে জানা গিয়েছে দলের সব সদস্যের বাড়ি ফেরার ব্যবস্থা পাকা হয়ে যাওয়ায় বৃহস্পতিবারই রাঁচি ফিরছেন ধোনি।

চেন্নাই সুপার কিংস দলের এক কর্তা বলেন, “চেন্নাইয়ে আমাদের যোগাযোগ বেশি। হাসি এবং বালাজিকে তাই সেখানেই নিয়ে যাওয়া হচ্ছে। সমস্ত রকম ব্যবস্থা তৈরি রাখা হয়েছে। সৌভাগ্যের এটাই যে ওদের কোনও উপসর্গ নেই। ভারত ছাড়ার আগে হাসির করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসতে হবে। ব্যক্তিগত বিমানে ফেরত পাঠানো হবে তাঁকে।”

ধোনির বাড়ি ফেরার সম্পর্কে ওই কর্তা বলেন, “ধোনি আজকেই বাড়ি ফিরে যাচ্ছে ব্যক্তিগত বিমানে। রাঁচিতে ধোনিকে নামিয়ে সেই বিমান চলে যাবে হায়দরাবাদ। সব সদস্য বাড়ি ফিরলে তবেই ধোনি বাড়ি যাবে বলে জানিয়ে দিয়েছিল।”

Advertisement

সমস্ত বিদেশি ক্রিকেটারের জন্য ব্যক্তিগত বিমানের আয়োজন করা হয়েছে। কাউকেই ভারতে অপেক্ষায় রাখা হচ্ছে না বলে জানিয়েছেন ওই চেন্নাই কর্তা। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর কোনও ক্রিকেটারকেই রাখা হচ্ছে না। ক্রিকেটারদের সুরক্ষা সবার আগে বলেই জানিয়েছেন ওই কর্তা।

Advertisement