Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sushil Kumar

হাতাহাতি হিংসা, মৃত্যু কুস্তিগিরের, নাম জড়ালো অলিম্পিক্স পদকজয়ী সুশীল কুমারের

পুলিশ সুত্রে জানানো হয়েছে সুশীল, অজয়, প্রিন্স, সনু, সাগর, অমিত এবং আরও কয়েকজন কুস্তিগিরের মধ্যে ঝগড়া হয়।

সুশীল কুমারের নামে অভিযোগ দায়ের।

সুশীল কুমারের নামে অভিযোগ দায়ের। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ মে ২০২১ ১১:৫১
Share: Save:

সুশীল কুমারের নামে অভিযোগ দায়ের হল উত্তর দিল্লিতে। এক কুস্তিগিরের মৃত্যু ঘিরে নাম জড়ালো অলিম্পিক্সে পদক জয়ী এই কুস্তিগিরের। বেশ কিছু কুস্তিগিরের মধ্যে ঝগড়া এবং তা থেকে কথা কাটাকাটি ও হাতাহাতি শুরু হয়। পরিস্থিতি ক্রমশ আয়ত্তের বাইরে যেতে থাকে। এক পক্ষ আরেক পক্ষকে নির্মমভাবে আঘাত করতে থাকে বলে অভিযোগ। ক্রমশ বাড়তে থাকে হিংসা। তাতেই ওই কুস্তিগিরের মৃত্যু হয়েছে বলে উত্তর দিল্লি থানার পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

২৩ বছরের ওই কুস্তিগিরের মৃত্যুর ঘটনাটি ঘটে ছত্রাসাল স্টেডিয়ামের উত্তর দিকে। পুলিশ সুত্রে জানানো হয়েছে সুশীল, অজয়, প্রিন্স, সনু, সাগর, অমিত এবং আরও কয়েকজন কুস্তিগিরের মধ্যে ঝগড়া এবং মারামারি হয় স্টেডিয়ামের গাড়ি রাখার জায়গায়। সেখান থেকেই ঘটনার সূত্রপাত এবং শেষ পর্যন্ত মৃত্যু হয় এক কুস্তিগিরের। আহত হয়েছেন আরও ২ কুস্তিগির। ওই সময় ঘটনাস্থলে উপস্থিত প্রত্যেকের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (উত্তরপূর্ব) গুরিকবাল সিংহ সিধু বলেন, “ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে ৫টি গাড়ি পাওয়া গিয়েছে। একটি স্করপিয়ো গাড়ির মধ্যে ডাবল ব্যারেল বন্দুক এবং ৫টি কার্তুজ পাওয়া গিয়েছে। কিছু লাঠিও পাওয়া গিয়েছে। সমস্ত কিছু বাজেয়াপ্ত করা হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

wrestling Sushil Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE