Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Malaysia Open

ছিটকে গিয়েছেন সিন্ধুরা, মালয়েশিয়া ওপেনে ভারতের ভরসা শুধুই প্রণয়

চিকোর বিরুদ্ধে ১ ঘণ্টা ৪ মিনিটের লড়াইয়ে জিতে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিলেন প্রণয়। সেখানে তিনি খেলবেন মালয়েশিয়ার জি ইওং এবং জাপানের কোদাই নারোয়াকার মধ্যে জয়ীর বিরুদ্ধে।

কোর বিরুদ্ধে ১ ঘণ্টা ৪ মিনিটের লড়াইয়ে জিতে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিলেন প্রণয়।

কোর বিরুদ্ধে ১ ঘণ্টা ৪ মিনিটের লড়াইয়ে জিতে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিলেন প্রণয়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ২০:২৩
Share: Save:

মালয়েশিয়া ওপেনের কোয়ার্টার ফাইনালে এইচএস প্রণয়। কুয়ালালামপুরে তাঁর জয়যাত্রা চলছে। বৃহস্পতিবার ইন্দোনেশিয়ার চিকো ওয়াদোকে হারিয়ে দেন তিনি। দ্বিতীয় রাউন্ডে প্রণয় জেতেন ২১-৯, ১৫-২১, ২১-১৬ ফলে।

চিকোর বিরুদ্ধে ১ ঘণ্টা ৪ মিনিটের লড়াইয়ে জিতে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিলেন প্রণয়। সেখানে তিনি খেলবেন মালয়েশিয়ার জি ইওং এবং জাপানের কোদাই নারোয়াকার মধ্যে জয়ীর বিরুদ্ধে। গত বছর থেকে ছন্দে রয়েছেন প্রণয়। মালয়েশিয়া ওপেনে ছেলেদের সিঙ্গলসে আগেই হেরে গিয়েছেন কিদম্বি শ্রীকান্ত এবং পিভি সিন্ধু। প্রথম রাউন্ডেই হেরে যান তাঁরা। কমনওয়েলথ গেমসের পর প্রথম খেলতে নেমেছিলেন সিন্ধু। ক্যারোলিনা মারিনের বিরুদ্ধে হেরে যান তিনি।

মেয়েদের ডবলসে বৃহস্পতিবার হেরে যান ত্রিসা জলি এবং গায়েত্রী গোপিচন্দ। তাঁরা ১৩-২১, ২১-১৫, ১৭-২১ ব্যবধানে হেরে যান। ১ ঘণ্টা ৯ মিনিটের লড়াইয়ে তাঁরা হেরে যান স্টোয়েভা বোনেদের বিরুদ্ধে। স্টেফানি এবং গ্যাব্রিয়াল স্টোয়েভা হারিয়ে দেন বিশ্বের ১৬ নম্বর ভারতীয় জুটিকে। ছেলেদের ডবলসের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছেন চিরাগ শেট্টি এবং স্বস্তিকসাইরাজ রাঙ্কিরেড্ডি। তাঁরা শুক্রবার খেলবেন চিনের জুটি লিউ ইউচেন এবং জুয়ান ই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaysia Open badminton HS Prannoy PV Sindhu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE