Advertisement
০৫ মে ২০২৪
PV Sindhu

কোর্টে প্রতিপক্ষকে নাচিয়ে দেওয়া সিন্ধু নিজেও নাচতে পারেন! তাঁর ভিডিয়ো দেখে অবাক সমর্থকরা

অলিম্পিক্সে দু’টি পদকের মালিক সিন্ধু। টোকিয়ো অলিম্পিক্সে ব্রোঞ্জ জিতেছেন তিনি। সিন্ধু এক মাত্র ভারতীয় মহিলা ক্রীড়াবিদ যিনি অলিম্পিক্সে দু’টি পদক জিতেছেন। তিনি আবার নাচতেও জানেন!

গুজরাতে গরবা উৎসবেও নাচতে দেখা গিয়েছিল সিন্ধুকে।

গুজরাতে গরবা উৎসবেও নাচতে দেখা গিয়েছিল সিন্ধুকে। ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৭:৫০
Share: Save:

পিভি সিন্ধু নাচতেও পারেন! নেটমাধ্যমে ভারতীয় ব্যাডমিন্টন তারকার নাচ দেখে অবাক সমর্থকরা। ‘জিগল জিগল’ গানে নাচলেন সিন্ধু। সোমবার সেই নাচের ভিডিয়ো তিনি পোস্ট করেন ইনস্টাগ্রামে। শাড়ি পরে তাঁর নাচ দেখে সমর্থকরাও প্রশংসা করেছেন।

২৭ বছরের সিন্ধুকে দেখে যদিও এক বারের জন্যও মনে হয়নি যে তিনি নাচতে জানেন না। এর আগে গুজরাতে গরবা উৎসবেও নাচতে দেখা গিয়েছিল সিন্ধুকে। জাতীয় গেমসের জন্য সেখানে ছিলেন তিনি। এখন নেটমাধ্যমেও যথেষ্ট সক্রিয় সিন্ধু। তাঁর পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি গোলাপি শাড়ির সঙ্গে সাদা স্নিকার্স পরে বাড়ির বারান্দায় নাচছেন সিন্ধু। বাজছে ডিউক এবং জোন্সের ‘জিগল জিগল’ গানটি। সিন্ধুর সেই ভিডিয়োতে কমেন্ট করেছেন অভিনেতা রোহিত খান্ডেওয়াল। সিন্ধুর মতো তিনিও হায়দরাবাদের।

View this profile on Instagram

Sindhu Pv (@pvsindhu1) • Instagram photos and videos

অলিম্পিক্সে দু’টি পদকের মালিক সিন্ধু। টোকিয়ো অলিম্পিক্সে ব্রোঞ্জ জিতেছেন তিনি। সিন্ধু এক মাত্র ভারতীয় মহিলা ক্রীড়াবিদ যিনি অলিম্পিক্সে দু’টি পদক জিতেছেন। কিছু মাস আগে বিশ্ব চ্যাম্পিয়নও হয়েছেন সিন্ধু। কমনওয়েলথ গেমসেও সোনা জিতেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PV Sindhu badminton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE