Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

বাকি আইপিএল কি তবে ইংল্যান্ডে? টেস্ট সিরিজের সূচি বদল করার প্রস্তাব সৌরভদের

৪ আগস্ট থেকে বিরাট কোহলীদের সঙ্গে টেস্ট সিরিজ খেলার কথা জো রুটদের

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২১ ০০:৫৩
Share: Save:

অসমাপ্ত আইপিএল-এর শেষ ৩১টি ম্যাচ আয়োজন করতে মরিয়া বিসিসিআই। তবে আইপিএল যে ভারতে হচ্ছে না তা আগেই স্পষ্ট করে দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতের বোর্ডের কাছে অনেক বিকল্প রয়েছে। আইপিএল আয়োজন করতে চায় সংযুক্ত আরব আমিরশাহী, শ্রীলঙ্কার মতো দেশ। তবে ইংল্যান্ডই প্রথম পছন্দ বোর্ডের। তাই এখানেই হতে পারে আইপিএল-এর দ্বিতীয় পর্ব।

আইপিএল-এর কারণেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কাছে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজকে এগিয়ে আনার আবেদন জানিয়েছে ভারতের ক্রিকেট বোর্ড। কয়েকদিন আগে বিসিসিআই চিঠি পাঠালেও এখনও তার উত্তর দেয়নি ইসিবি।

৪ আগস্ট থেকে বিরাট কোহলীদের সঙ্গে টেস্ট সিরিজ খেলার কথা জো রুটদের। সেপ্টেম্বর মাসে শেষ হওয়ার কথা এই সিরিজ। সেই সময়ই আইপিএল-এর বাকি ম্যাচগুলো আয়োজন করতে চায় বিসিসিআই।

ইংল্যান্ড বোর্ডের কর্তারা এই প্রস্তাব মেনে নিলেও সমস্যা থাকবেই। ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত হতে চলা শেষ টেস্টের প্রথম দিনের টিকিট বিক্রি হয়ে গিয়েছে ইতিমধ্যেই। সম্প্রচারকারী সংস্থার সঙ্গেও সবকিছু পাকা হয়ে গিয়েছে। এরপর শেষ টেস্ট এগিয়ে এলে ক্ষতির মুখে পড়তে হতে পারে ইংল্যান্ড বোর্ডকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE