Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কোহালিদের পছন্দ জানতে জামাইকা ছুটল বোর্ড

অধিনায়ক কোহালির সঙ্গে কোচ এবং অন্যান্য সহকারি কোচের নিয়োগ নিয়ে বিস্তারিত আলোচনা করার জন্যই বোর্ডের সিইও জামাইকা গিয়েছেন বলে খবর।

নিজস্ব প্রতিবেদন
০৬ জুলাই ২০১৭ ০৫:০৮
Save
Something isn't right! Please refresh.
ভারতীয় ক্রিকেটাররা নিজেদের পছন্দের কথা জানাবেন। ছবি: সংগৃহীত।

ভারতীয় ক্রিকেটাররা নিজেদের পছন্দের কথা জানাবেন। ছবি: সংগৃহীত।

Popup Close

ভারতীয় দলের কোচ নির্বাচন নিয়ে বিরাট কোহালিদের মতামত নেওয়া হচ্ছে। এবং, কোহালিদের সঙ্গে কথা বলার জন্য জামাইকা উড়ে গিয়েছেন ভারতীয় বোর্ডের চিফ এগজিকিউটিভ অফিসার (সিইও) রাহুল জোহরি। বুধবার রাতের দিকে পিটিআই-এর খবর, জোহরি বেশি রাতের দিকে জামাইকা পৌঁছেও যাচ্ছেন।

অধিনায়ক কোহালির সঙ্গে কোচ এবং অন্যান্য সহকারি কোচের নিয়োগ নিয়ে বিস্তারিত আলোচনা করার জন্যই বোর্ডের সিইও জামাইকা গিয়েছেন বলে খবর। ভারতীয় বোর্ডের এক কর্তা সংবাদসংস্থাকে বলেছেন, ‘‘সুপ্রিম নিযুক্ত কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটরস (সিওএ)-এর অনুমতি নিয়ে রাহুল জোহরি জামাইকা গিয়েছেন। ওঁকে বলা হয়েছে, কোচ নিয়ে অধিনায়ক এবং দলের বক্তব্য নিতে। অধিনায়ক এবং টিমের বক্তব্য এর পর ক্রিকেট অ্যাডভাইসরি কমিটিকে জানিয়ে দেওয়া হবে। যাতে ওরা সব দিক বিবেচনা করে সিদ্ধান্ত নিতে পারে।’’

সিইও-কে পাঠানোর সিদ্ধান্ত দেখে মনে করা হচ্ছে, কোচের নিয়োগ নিয়ে আর কোনও বিতর্ক চাইছে না বোর্ড। অনিল কুম্বলে এপিসোডের যাতে পুনরাবৃত্তি না ঘটে, তার জন্য টিমের মনোভাব বুঝে কোচ নির্বাচনের কথা ভাবা হচ্ছে। কয়েক দিন আগে কোহালিও ওয়েস্ট ইন্ডিজে বসে বলেছেন, বোর্ড থেকে তাঁদের কাছে মতামত জানতে চাইলে তাঁরা নিজেদের পছন্দের কথা জানাবেন।

Advertisement

আরও পড়ুন: শ্রীলঙ্কাকে হারিয়ে সেমির টিকিট প্রায় নিশ্চিত মিতালিদের

কারও কারও মনে হচ্ছে, বোর্ডের সিইও দলের মতামত জানতে যাওয়া মানে ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির হাতেও পুরোপুরি দায়িত্ব ছাড়তে চায় না বোর্ড। কমিটিতে রয়েছেন তিন প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায় এবং ভিভিএস লক্ষ্মণ। কিন্তু একই প্রজন্মের তিন ক্রিকেটারকে কমিটিতে রাখা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। তেমনই প্রশ্ন উঠেছে লক্ষ্মণকে নিয়েও। তিনি সানরাইজার্স হায়দরাবাদের মেন্টর। আবার সানরাইজার্সের প্রধান কোচ টম মুডি ভারতীয় দলের কোচ হওয়ার জন্যও আবেদন করেছেন। প্রশ্ন উঠছে, লক্ষ্মণের বিরুদ্ধে স্বার্থ সংঘাতের অভিযোগ উঠতে পারে কি না।

বিশ্বস্ত সূত্রে খবর, কোহালিরা ফেরত চাইছেন শাস্ত্রীকে। আবার সৌরভদের কমিটি পুরোপুরি শাস্ত্রীকে সমর্থন না-ও করতে পারে। বোর্ড কর্তারা কি আবার সঙ্ঘাত বাঁধার আঁচ পেয়ে নিজেরাই কথা বলতে ছুটলেন কোহালিদের সঙ্গে? এই সম্ভাবনা কিন্তু একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না।



Tags:
Rahul Johri BCCI CEO Virat Kohli Indian Cricket Team Jamaica National Coach Cricketবিরাট কোহালিরাহুল জোহরি
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement