Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

সৌরভরা টাকা চেয়েছেন, পুরো মিথ্যে খবর: বিসিসিআই

শ্রীলঙ্কা ম্যাচে হারের পর কোচ নিয়ে আলোচনায় বসেছিল তিন প্রাক্তনের কমিটি। তার পরই খবর ছড়িয়ে পড়ে বিসিসিআই-এর কাছে এই কমিটি কোচ নির্বাচনের জন্

সংবাদ সংস্থা
১১ জুন ২০১৭ ১৮:৩৬
Save
Something isn't right! Please refresh.
Popup Close

ভারতীয় ক্রিকেটের তিন কিংবদন্তীদের নিয়ে তৈরি হয়েছিল বিসিসিআই-এর ক্রিকেট উপদেষ্টা কমিটি। তৈরি করে গিয়েছিলেন জগমোহন জালমিয়া। তাঁদের হাতেই রয়েছে ভারতীয় দলের কোচ নির্বাচনের গুরু দায়িত্ব। রবি শাস্ত্রীকে সরিয়ে অনিল কুম্বলেকে জাতীয় দলের কোচ হিসেবে বেছে নিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণের এই কমিটি। আবার সামনে নতুন কোচ নির্বাচনের পালা। এই মুহূর্তে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে ইংল্যান্ডে রয়েছে দল। সেখানেই রয়েছেন কমিটির তিন সদস্যই।

আরও খবর: দেশের মাটিতে শেষ ১০০ মিটার জয় বোল্টের

শ্রীলঙ্কা ম্যাচে হারের পর কোচ নিয়ে আলোচনায় বসেছিল তিন প্রাক্তনের কমিটি। তার পরই খবর ছড়িয়ে পড়ে বিসিসিআই-এর কাছে এই কমিটি কোচ নির্বাচনের জন্য টাকা চেয়ে বসেছে। এতদিন এই কমিটির কাজ ছিল সাম্মানিক। কিন্তু এই পুরো তথ্যকে ভ্রান্ত বলে ওড়ালেন বিসিসিআই-এর সিইও রাহুল জহুরি। একটি প্রেস রিলিজে তিনি বলেছেন, ‘‘বিসিসিআই-এর পক্ষ থেকে এটা পরিষ্কার করা খুব প্রয়োজন এই খবরটি পুরোপুরি ভিত্তিহীন। যে ভাবে তাঁরা কাজ করছিলেন সে ভাবেই করবেন।’’ আরও বলা হয়, এই তিন জনের উপদেশ ভারতীয় ক্রিকেটের উন্নতির জন্য অমূল্য।

Advertisement



Tags:
BCCI Cricket Sourav Ganguly Sachin Tendulkar VVS Lakshmanসৌরভ গঙ্গোপাধ্যায়সচিন তেন্ডুলকর
Something isn't right! Please refresh.

Advertisement