Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Sports News

মুম্বই থেকে বেঙ্গালুরুতে বিসিসিআই-এর হেড কোয়ার্টার!

এখনও বিষয়টি নিশ্চিত না হলেও এমনই সম্ভাবনার কথা শোনা যাচ্ছে। এই মুহূর্তে ওয়াংখেড়ে স্টেডিয়ামের ভিতরেই চলে বিসিসিআই-এর অফিস। তবে এমনটা হতে আরও কয়েক বছর সময় লাগবে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৮ ২১:২৩
Share: Save:

এতদিন মুম্বই-ই ছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের আস্তানা। কিন্তু এ বার সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে বেঙ্গালুরুতে। ৪০ একর জায়গার মধ্যে তৈরি হচ্ছে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি। সেখানেই হবে বিসিসিআই-এর নতুন হেড কোয়ার্টার।

এখনও বিষয়টি নিশ্চিত না হলেও এমনই সম্ভাবনার কথা শোনা যাচ্ছে। এই মুহূর্তে ওয়াংখেড়ে স্টেডিয়ামের ভিতরেই চলে বিসিসিআই-এর অফিস। তবে এমনটা হতে আরও কয়েক বছর সময় লাগবে। তবে, ওয়াংখেড়ের অফিস বিসিসিআই-এর নিজস্ব জায়গা নয়। কিন্তু বেঙ্গালুরু শহরের বাইরে যেখানে এনসিএ-র অফিস হচ্ছে সেই বিরাট জায়গা বিসিসিআই-এর নিজস্ব। যদিও অনেকেই মনে করছেন, মুম্বই থেকে অফিস সরিয়ে নেওয়াটা সঠিক সিদ্ধান্ত হবে না।

যা খবর এই বিষয়ে বোর্ডের সব সদস্যের মতামত জানতে চাওয়া হয়েছে। কার্যকরী সভাপতি সিকে খন্না, চিঠি লিখে সবার মতামত জানতে চেয়েছেন। গভর্নিং বডির মিটিংয়ে আশা করাই যায় এ নিয়ে আলোচনা হবে। আপাতত যেখানে বিসিসিআউ-এর অফিস তার জন্য মোটা টাকার ভাড়া গুনতে হয়। সিওএ সম্প্রতি বিসিসিআই-এর ব্যয় নিয়ে নানা প্রশ্ন তুলছে।

আরও পড়ুন
ভাঙা চোয়াল নিয়ে সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের

বিসিসিআই-এর কার্যকরী সচিব অমিতাভ চৌধুরী মাসের মধ্যে ২৫ দিনই বাইরে থাকে। যার পাঁচতারা হোটেলের বিল কোটি টাকা ছাড়িয়ে যায় প্রতিবার। যা নিয়ে সিওএ প্রশ্ন তুলেছে। সব কিছু ভেবেই বিসিসিআই-এর হেড কোয়ার্টার মুম্বই থেকে বেঙ্গালুরুতে নিয়ে যাওয়ার কথা ভাবা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE