Advertisement
১০ মে ২০২৪
BCCI

BCCI: ইংল্যান্ডে কোহলীদের ১০ দিনের কঠোর নিভৃতবাসে রাখতে রাজি নয় বিসিসিআই, চলছে দর কষাকষি

১৮ জুন সাদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে ভারত এবং নিউজিল্যান্ড।

২ জুন ইংল্যান্ডের উদ্দেশে পাড়ি দেওয়ার কথা কোহলীদের।

২ জুন ইংল্যান্ডের উদ্দেশে পাড়ি দেওয়ার কথা কোহলীদের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২১ ১০:১২
Share: Save:

ইংল্যান্ডের পথে ২ জুন রওনা দেবেন বিরাট কোহলীরা। মুম্বইয়ে নিভৃতবাসে থাকার পর ইংল্যান্ডে গিয়েও ফের নিভৃতবাসে থাকতে হবে তাঁদের। এটাই মেনে নিতে পারছে না ভারতীয় ক্রিকেট বোর্ড। এই বিষয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলছে বিসিসিআই।

১৮ জুন সাদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে ভারত এবং নিউজিল্যান্ড। ইতিমধ্যেই ইংল্যান্ড পৌঁছে গিয়েছেন কেন উইলিয়ামসনরা। তাঁরা সেখানে ইংল্যান্ডের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলবেন। ইংল্যান্ড পৌঁছে ভারতীয় দলের ১০ দিনের জন্য নিভৃতবাসে থাকার কথা। ভারতীয় বোর্ড চাইছে নিভৃতবাসে থাকার সময়ে অনুশীলনের অনুমতি। কিছুটা শিথিল করা হোক নিভৃতবাসের নিয়ম, এমনটাই দাবি বিসিসিআই-এর। বোর্ডের এক কর্তা বলেন, “কিছুদিনের জন্য কঠোর নিভৃতবাস থাকবে। তারপর ক্রিকেটারদের অনুশীলনের অনুমতি দেওয়া হতে পারে। অস্ট্রেলিয়া সফরে যেমন প্রথম ৩ দিন কঠোর নিভৃতবাস ছিল, তারপর অনুশীলনের অনুমতি দেওয়া হয়েছিল। তবে অনুশীলনের পর হোটেলের বাইরে যেতে পারবে না কেউ।”

বিসিসিআই-এর লক্ষ্য প্রথম ম্যাচ খেলার আগে যেন ১০ দিনের জন্য অনুশীলন করতে পারেন ক্রিকেটাররা। ১৬ জুন থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে শুরু হবে মহিলা দলের টেস্ট। ক্রিকেটারদের মুম্বই নিয়ে আসা হচ্ছে ব্যক্তিগত বিমানে। সেখানেই কঠোর নিভৃতবাসে রাখা হবে তাঁদের। তারপর ২ জুন ইংল্যান্ডের উদ্দেশে পাড়ি দেওয়ার কথা কোহলীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Team India Quarantine Team India Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE