Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

কেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই-এর বিরুদ্ধে মুখ খুললেন দিলীপ বেঙ্গসরকর?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ জুলাই ২০২১ ১৮:৩২
বিসিসিআই-এর উপর বেজায় চটেছেন দিলীপ বেঙ্গসরকর।

বিসিসিআই-এর উপর বেজায় চটেছেন দিলীপ বেঙ্গসরকর।
ফাইল চিত্র

আগামী মরসুমে মোট ঘরোয়া ক্রিকেটে ২১২৭টি ম্যাচ আয়োজন করতে চলেছে বিসিসিআই। তবে করোনা পরিস্থিতির মধ্যে ঘরোয়া ক্রিকেট আয়োজন করা হলেও খুশি নন দিলীপ বেঙ্গসরকরসৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই-এর কাছে তাঁর দাবি ইরানি কাপ, দলীপ ট্রফিদেওধর ট্রফি অবশ্যই আয়োজন করা উচিত ছিল।

ভারতীয় ক্রিকেটের ‘কর্নেল’ বলেন, “আগামী ঘরোয়া মরসুমে ইরানি কাপ, দলীপ ট্রফি ও দেওধর ট্রফি আয়োজন করা হবে না! বিসিসিআই-এর সিদ্ধান্তে তো অবাক হয়ে যাচ্ছি! এই তিনটি প্রতিযোগিতা খেলেই কিন্তু একাধিক ক্রিকেটার পরবর্তীকালে সুনাম অর্জন করেছে। তাই বোর্ড কর্তাদের এই দিকে খেয়াল রাখা উচিত।”

অন্যান্য বছর আইপিএল-এর আগে সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি প্রতিযোগিতা আয়োজন করে বোর্ড। এ বার বাকি আইপিএল শেষ হলে ২০ অক্টোবর থেকে ২০২১-২২ মরসুমের মুস্তাক আলি টি-টোয়েন্টি আরম্ভ হবে।

Advertisement

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই-এর কাজ নিয়ে সন্তুষ্ট নন বেঙ্গসরকর। ফাইল চিত্র।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই-এর কাজ নিয়ে সন্তুষ্ট নন বেঙ্গসরকর। ফাইল চিত্র।


সেটাও মেনে নিতে পারছেন না বেঙ্গসরকর। তিনি যোগ করেন, “আইপিএল-এর পর ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা আয়োজন করে কোনও লাভ নেই। এর চেয়ে আরও আগে বোর্ড কর্তারা ঘরোয়া মরসুম শুরু করতে পারত। সেটা হলে ব্রাত্য থাকা তিনটি প্রতিযোগিতা অনায়াসে আয়োজন করা যেত। অগস্ট-সেপ্টেম্বর মাসে বেঙ্গালুরুতে বৃষ্টি হয় না। সেই সময় ওখানেই এই তিনটি প্রতিযোগিতা আয়োজন করা যেত। সেটা হল না। তাছাড়া আইপিএল-এ কিন্তু সব ঘরোয়া ক্রিকেটার সুযোগ পায় না। তাই বাকিদের ভবিষ্যতের কথা ভেবে বোর্ডের আরও পেশাদারী মনোভাব দেখানো উচিত ছিল।”

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement