Advertisement
২৩ এপ্রিল ২০২৪
T20 World Cup 2021

Sourav Ganguly: টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে ভর্তি স্টেডিয়াম? আমিরশাহিকে আবেদন জানাচ্ছে সৌরভের বোর্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হলেও, প্রতি ম্যাচে ৫০ শতাংশের বেশি দর্শক থাকার উপস্থিত থাকতে পারবেন না।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ২৩:১৪
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হলেও, প্রতি ম্যাচে ৫০ শতাংশের বেশি দর্শক থাকার উপস্থিত থাকতে পারবেন না। কিন্তু ফাইনালে যাতে অন্তত স্টেডিয়াম ভর্তি থাকে তার জন্য সংযুক্ত আরব আমিরশাহি সরকারের কাছে আবেদন জানাতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আগামী ১৭ অক্টোবর থেকে আমিরশাহিতে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই প্রতিযোগিতা আয়োজনের স্বত্ব ভারতের হাতেই। জানা গিয়েছে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বাধীন বোর্ডের দাবিকে সমর্থন জানাতে চলেছে এমিরেটস ক্রিকেট বোর্ডও।

সমস্যা হল, আমিরশাহির এক-একটি স্টেডিয়ামে এক-একরকম নিয়ম। দুবাইয়ে খেলা দেখতে গেলে ভ্যাকসিনের দুটি ডোজ নেওয়ার শংসাপত্র দেখালেই চলে। কিন্তু আবু ধাবি বা শারজায় দুটি ডোজ নেওয়ার শংসাপত্রের পাশাপাশি ম্যাচের ৪৮ ঘণ্টার মধ্যে করা কোভিড পরীক্ষার রিপোর্টও দেখাতে হবে। পাশাপাশি শারজায় ১৬ বছরের নীচে কারওর প্রবেশের অনুমতি নেই। আবু ধাবিতে ১২-১৫ বছর বয়সী সমর্থকরা দুটি ডোজের শংসাপত্র ছাড়াই ঢুকতে পারেন, তবে কোভিড পরীক্ষার রিপোর্ট লাগবেই। তিন জায়গায় প্রশাসনের নিয়মও তিন রকম।

তবে ভারতের পক্ষে আশার কথা, একটি সেমিফাইনাল এবং ফাইনাল হবে দুবাইয়ে। সেখানে নিয়মবিধি কিছুটা হলেও শিথিল থাকায় ফাইনালে পুরো স্টেডিয়াম ভর্তি থাকার সম্ভাবনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2021 Sourav Ganguly Dubai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE