Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

এএফসি কাপের মূল পর্বে বেঙ্গালুরু

ইন্ডিয়ান সুপার কাপ (আইএসএল)-এর জন্য সুনীল ছেত্রী-সহ প্রথম দলের অধিকাংশ ফুটবলারকে এএফসি কাপের প্লে-অফে বিশ্রাম দিয়েছেন কোচ আলবের্তো রোকা।

নিজস্ব প্রতিবেদন
২১ ফেব্রুয়ারি ২০১৮ ০৪:৪০

অপ্রতিরোধ্য আন্তোনিও রদরিগেস দোভালে (টোনি)। এএফসি কাপের প্লে-অফে মলদ্বীপের টিসি এসসি-কে ৫-০ উড়িয়ে মূলপর্বে বেঙ্গালুরু এফসি।

ইন্ডিয়ান সুপার কাপ (আইএসএল)-এর জন্য সুনীল ছেত্রী-সহ প্রথম দলের অধিকাংশ ফুটবলারকে এএফসি কাপের প্লে-অফে বিশ্রাম দিয়েছেন কোচ আলবের্তো রোকা। টিসি এসসি-র বিরুদ্ধে প্রথম পর্বে ম্যাচে কোনও মতে ৩-২ জিতেছিল বেঙ্গালুরু। মঙ্গলবার ঘরের মাঠ শ্রী কান্তিরাভা স্টেডিয়ামেও ভারতীয় দলের অধিনায়ক-সহ প্রথম দলের ফুটবলারদের রাখেননি বেঙ্গালুরু কোচ। কিন্তু টোনির দাপটে এই ম্যাচে ছবিটা সম্পূর্ণ বদলে যায়। ১২ মিনিটে প্রথম গোল করেন লা লিগায় লেগানেসের হয়ে খেলা স্পেনের টোনি। দ্বিতীয় গোল তিনি করেন ৩৫ মিনিটে। এক মিনিটের মধ্যেই ৪০ গজ দূর থেকে বিশ্বমানের গোল করেন এরিক পার্তালু। দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার তিন মিনিটের মধ্যে হ্যাটট্রিক সম্পূর্ণ করেন টোনি। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে পঞ্চম গোল করেন রাহুল ভেকে।

এএফসি কাপের মূলপর্বে গ্রুপ ‘ই’-তে বেঙ্গালুরুর সঙ্গেই আছে গত মরসুমে আই লিগ চ্যাম্পিয়ন আইজল এফসি, মলদ্বীপের নিউ রেডিয়‌্যান্ট এফসি এবং বাংলাদেশের আবাহনী ক্রীড়াচক্র।

Advertisement

আরও পড়ুন

Advertisement