Advertisement
২৬ এপ্রিল ২০২৪
East Bengal

ইস্টবেঙ্গলকে হারিয়ে জে সি মুখোপাধ্যায় ট্রফি জিতে নিল ভবানীপুর

ইস্টবেঙ্গলের বোলারদের মধ্যে রবিকান্ত সিংহ, সুরজ সিন্ধু জয়সওয়াল ও সোহম ঘোষ ১টি করে উইকেট পান।

জে সি মুখোপাধ্যায় ট্রফি জয়ী ভবানীপুর।

জে সি মুখোপাধ্যায় ট্রফি জয়ী ভবানীপুর। —নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ০০:০৩
Share: Save:

জে সি মুখোপাধ্যায় ট্রফির ফাইনালে ভবানীপুরের কাছে ২৫ রানে হারল ইস্টবেঙ্গল। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভবানীপুর। শুরু থেকে ভাল রান করতে থাকেন তাদের দুই ব্যাটসম্যান অভিষেক দাস ও অভিষেক রমণ। ৪৫ বলে ৬২ রান করে আউট হন অভিষেক দাস। রমণ করেন ২৬ বলে ৪০ রান। এরপর ব্যাট করতে নেমে মাত্র ৬ রান করেই আউট হন কৌশিক ঘোষ। এরপর ব্যাট করতে নেমে দলের হাল ধরেন ম্যাচের সেরা অগ্নিভ পান। ৩১ বলে ৫৮ রান করে দলের রান ১৮৮ তে নিয়ে যান ভবানীপুরের উইকেটরক্ষক ব্যাটসম্যান।

ইস্টবেঙ্গলের বোলারদের মধ্যে রবিকান্ত সিংহ, সুরজ সিন্ধু জয়সওয়াল ও সোহম ঘোষ ১টি করে উইকেট পান। উইকেট না পেলেও ভাল বল করেন অধিনায়ক অর্ণব নন্দী।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করেছিল ইস্টবেঙ্গল। ৩৩ বলে ৫৪ রান করে আউট হন সায়ন শেখর মণ্ডল। ২২ বলে ২৮ রান করে অঙ্কুর পাল আউট হলে একের পর এক উইকেট পড়ে যেতে থাকে ইস্টবেঙ্গলের। রাঞ্জোত সিংহ খাড়িয়া (১৬ বলে ১২), শুভম চট্টোপাধ্যায় (১১ বলে ১১) অর্ণব নন্দী (৫ বলে ২) পরপর আউট হতে থাকেন একের পর এক ব্যাটসম্যান। অভিরূপ গুপ্ত ৫ বলে ২০ রানের ইনিংস খেলে রান আউট হতেই সব আশা শেষ হয় ইস্টবেঙ্গলের। ১৬৩ রানে সব উইকেট খুইয়ে ফেলে তারা।

সন্দীপন দাস ৪ ওভারে ৩৮ রান দিয়ে ৪ উইকেট নেন। প্রভাত মৌরা ৩.২ ওভারে ৩২ রান দিয়ে নেন ৩ উইকেট। অলোক প্রতাপ সিংহ ও প্রদীপ্ত দুজনেই ১টি করে উইকেট পান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE