Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bihar Cricket Association

বোর্ডের থেকে বেতন না পেয়ে চরম আর্থিক সমস্যায় বিহারের ক্রিকেটাররা

অতিমারির কারণে পরিস্থিতি আরও জটিল হয়েছে। ম্যাচ না খেলায় উপার্জনের রাস্তাও বন্ধ হয়ে গিয়েছে।

বোর্ডের থেকে টাকা পাননি ক্রিকেটাররা।

বোর্ডের থেকে টাকা পাননি ক্রিকেটাররা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২১ ১৯:৫০
Share: Save:

বিরাট সমস্যায় পড়েছেন বিহারের ক্রিকেটারের। গত দু’মরসুম ধরে বোর্ডের থেকে বেতন পাচ্ছেন না। অতিমারির কারণে পরিস্থিতি আরও জটিল হয়েছে। ম্যাচ না খেলায় উপার্জনের রাস্তাও বন্ধ হয়ে গিয়েছে। ফলে কমবেশি প্রত্যেক ক্রিকেটারই আর্থিক সঙ্কটে ভুগছেন।

জানা গিয়েছে, ২০১৯-২০ এবং ২০২০-২১ মরসুমের টাকা এখনও পাননি ক্রিকেটাররা। প্রশান্ত সিং নামে এক ক্রিকেটার বলেছেন, “ফোনে কোনও বার্তা এলেই মনে হয় এই বুঝি টাকা ঢুকল। প্রতি বারই হতাশ হই। গত বছর ধার করে বোনের বিয়ে দিয়েছি। ভেবেছিলাম ম্যাচ ফি পেয়ে সেই টাকা শোধ করে দেব। কিন্তু কোনও টাকাই পাইনি। ২০১৬-এ বাবাকে হারিয়েছি। এখন আমার বড় ভাইও কোভিডে আক্রান্ত হয়েছে।”

ছাপড়া জেলার এই ক্রিকেটার বোর্ডের থেকে ৮ লক্ষ টাকা পান। তবে প্রশান্ত বললেন, “কবে টাকা পাব কিছুই জানি না। অনেকদিন ধরেই শুনছি আগামী মাসে টাকা ঢুকে যাবে। সেই দিন এখনও আসেনি।”

বিহার ক্রিকেট সংস্থা (বিসিএ) এবং বিসিসিআই একে অপরকে দোষারোপ করছে। বিসিএ-র দাবি, তথ্যে কোনও গন্ডগোল রয়েছে। কিন্তু সেই অভিযোগ অস্বীকার করেছে বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Bihar Cricket Association
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE