Advertisement
০৬ মে ২০২৪
Tennis

মুখ্যমন্ত্রীর আসতে দেরি, সংবর্ধনা মঞ্চ ছাড়লেন ১১ গ্র্যান্ড স্ল্যাম জয়ী প্রাক্তন তারকা

মঙ্গলবার কর্নাটকের মুখ্যমন্ত্রী বোম্মাইয়ার আমন্ত্রণে সংবর্ধনা নিতে গিয়েছিলেন বর্গ এবং ভারতের প্রাক্তন টেনিস খেলোয়াড় বিজয় অমৃতরাজ। যত ক্ষণে বোম্মাই অনুষ্ঠান মঞ্চে এসে পৌঁছন, তত ক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে।

bjorn borg

সুইডেনের বিশ্বখ্যাত টেনিস তারকা বর্গ বেঙ্গালুরু এসেছেন ছেলের সঙ্গে। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৩
Share: Save:

সংবর্ধনা গ্রহণ করার জন্য মুখ্যমন্ত্রীর আমন্ত্রণেই এসে বসেছিলেন মঞ্চে। কিন্তু সেই অনুষ্ঠানে যেতে দেরি করলেন খোদ মুখ্যমন্ত্রীই। বিরক্তিতে মঞ্চ ছেড়ে ছেলের খেলা দেখতে চলে গেলেন ১১টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী খেলোয়াড় বিয়র্ন বর্গ। ঘটনাটিতে নিয়ে বিতর্ক বেঁধেছে। কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাইয়াকে দুষছেন সমর্থকরা।

সুইডেনের বিশ্বখ্যাত টেনিস তারকা বর্গ বেঙ্গালুরু এসেছেন ছেলের সঙ্গে। তাঁর ছেলে লিয়ো বেঙ্গালুরু ওপেনে খেলছিলেন। মঙ্গলবার কর্নাটকের মুখ্যমন্ত্রী বোম্মাইয়ার আমন্ত্রণে সংবর্ধনা নিতে গিয়েছিলেন বর্গ এবং ভারতের প্রাক্তন টেনিস খেলোয়াড় বিজয় অমৃতরাজ। যত ক্ষণে বোম্মাই অনুষ্ঠান মঞ্চে এসে পৌঁছন, তত ক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। ছেলের খেলা দেখতে বেরিয়ে গিয়েছেন। সময়ের ব্যাপারে বরাবরই সতর্ক বর্গ। এ ক্ষেত্রেও তিনি দেরি করেননি।

কর্নাটক রাজ্য টেনিস সংস্থার কর্তাদের দাবি, বেঙ্গালুরু ওপেন যেখানে হচ্ছে, তার কাছেই সংবর্ধনা দেওয়ার কথা ছিল বর্গকে। সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও মুখ্যমন্ত্রী এসে পৌঁছন ১১.১৫ নাগাদ। বর্গ অপেক্ষা করতে চাননি। এক ওয়েবসাইটে সংস্থার সচিব সুনীল ইয়াজামন বলেছেন, “অন্যত্র কাজ থাকায় সঠিক সময়ে পৌঁছতে পারেননি মুখ্যমন্ত্রী। তাঁরও অন্য একটি জায়গায় যাওয়ার কথা ছিল। আমরা অনুষ্ঠান বাতিলের কথা ঘোষণা করায় উনি খুবই স্বাভাবিক ভাবে বিষয়টি নেন। অযথা বিতর্ক তৈরি করা হচ্ছে।” তিনি জানিয়েছেন, বর্গের সঙ্গে দেখা না হলেও অমৃতরাজের সঙ্গে দেখা করেছেন মুখ্যমন্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tennis Bjorn Borg Vijay Amritraj Basavaraj Bommai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE