Advertisement
২৭ নভেম্বর ২০২২
Cricket

আইপিএল-এ কি খেলবেন বোল্ট? দোনামনা তারকা পেসারের 

বোল্ট ছাড়াও জিমি নিশাম, লকি ফার্গুসন, কেন উইলিয়ামসন, মিচেল স্যান্টনারের মতো কিউয়ি তারকা আইপিএল-এ খেলেন।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্পদ ট্রেন্ট বোল্ট। —ফাইল‌ চিত্র।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্পদ ট্রেন্ট বোল্ট। —ফাইল‌ চিত্র।

সংবাদ সংস্থা
অকল্যান্ড শেষ আপডেট: ২১ জুলাই ২০২০ ১৫:১২
Share: Save:

এ বারের আইপিএল-এ খেলবেন কি না তা নিয়ে ‘ধীরে চলো’ নীতি নিচ্ছেন নিউজিল্যান্ডের তারকা পেসার ট্রেন্ট বোল্ট। টি টোয়েন্টি বিশ্বকাপ এ বছর আর হচ্ছে না। ফলে সেই সময়ে আইপিএল হওয়ার সম্ভাবনা বাড়ছে।

Advertisement

করোনা-উদ্ভুত পরিস্থিতিতে আইপিএল হয়তো চলে যাবে বিদেশে। মেগা টুর্নামেন্ট আয়োজন করার ক্ষেত্রে এগিয়ে সংযুক্ত আরব আমিরশাহি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এখনও অবশ্য সরকারি ভাবে জানায়নি আইপিএল-এর ভেন্যু। তবে আমিরশাহিতেই আইপিএল হওয়ার সম্ভাবনা বেশি। এর আগে শোনা গিয়েছিল, শ্রীলঙ্কা বা নিউজিল্যান্ডেও হতে পারে আইপিএল।

মেগা টুর্নামেন্টে যোগ দেওয়া প্রসঙ্গে বোল্ট বলছেন, ‘‘আমি আগে সঠিক ব্যক্তির সঙ্গে আইপিএল নিয়ে কথা বলব। তার পরে আইপিএল খেলার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে যেটাই করব, সেটা যেন নিজের কেরিয়ার, আমার পরিবার এবং আমার জন্য ভাল হয়।’’

আরও পড়ুন: ‘আইপিএল-ই বিশ্বের সেরা টি টোয়েন্টি প্রতিযোগিতা’

Advertisement

মুম্বই ইন্ডিয়ান্সের প্লেয়ার বোল্ট। তিনি ছাড়াও জিমি নিশাম, লকি ফার্গুসন, কেন উইলিয়ামসন, মিচেল স্যান্টনারের মতো কিউয়ি তারকা আইপিএল-এ খেলেন।

বোল্ট বলছেন, ‘‘আমি আইপিএল নিয়ে অনেক ফিসফাস শুনেছি। আইপিএল-এর ভেন্যু নিয়ে নানা কথা হচ্ছে। নিউজিল্যান্ডেও টুর্নামেন্ট হবে বলে শুনেছি। প্রতি সপ্তাহেই নতুন নতুন সব খবর শুনছি। পরিস্থিতি বদলে যাচ্ছে। তাই অপেক্ষা করা ছাড়া দ্বিতীয় কোনও রাস্তা নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.