Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Eden Gardens

Eden Gardens: ইডেনে নতুন ফ্লাডলাইট

জমি সিএবি-কে দেওয়া হচ্ছে, সেখানে স্টেডিয়ামের সঙ্গেই ক্রিকেটারদের জন্য হস্টেল ও প্রশিক্ষণকেন্দ্র গড়ার পরিকল্পনা রয়েছে সিএবি-র।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ০৬:৩৮
Share: Save:

সিএবির বার্ষিক সাধারণ সভায় সিদ্ধান্ত নেওয়া হয়, ইডেনে নতুন ফ্লাডলাইট বসানো হবে।

সামনেই নিউজ়িল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচ পাচ্ছে ইডেন। তার আগে ফ্লাডলাইট লাগানোর কাজ শুরু হচ্ছে না। দু’টি আন্তর্জাতিক ম্যাচ হয়ে যাওয়ার পরেই মাঠ সংস্কারের কাজ শুরু হওয়ার কথা।

তবে সিএবির ইন্ডোরে সংগ্রহশালা তৈরির কাজ দ্রুত শুরু করা হবে। তার জন্য কয়েক দিনের মধ্যেই বেশ কিছু গুরুত্বপূর্ণ সরঞ্জাম সংগ্রহের কাজ শুরু করতে পারে রাজ্য ক্রিকেট সংস্থা।

ডুমুরজলায় নতুন স্টেডিয়াম নির্মাণের বিষয়ও আলোচনা হয়েছে বার্ষিক সভায়। রাজ্য সরকারের পক্ষ থেকে যে জমি সিএবি-কে দেওয়া হচ্ছে, সেখানে স্টেডিয়ামের সঙ্গেই ক্রিকেটারদের জন্য হস্টেল ও প্রশিক্ষণকেন্দ্র গড়ার পরিকল্পনা রয়েছে সিএবি-র। সব কিছু ঠিকঠাক এগোলে এই কাজও দ্রুত শুরু করা হতে পারে। এ ছাড়াও সিএবি-র অন্তর্ভুক্ত ক্লাবগুলোর উন্নতির জন্য বিশেষ আর্থিক সাহায্য করার বিষয়ও আলোচনা হয়েছে। সেই সঙ্গেই এক সিনিয়র দলের নির্বাচকের ইস্তফা দেওয়ার কথা ছিল বুধবার। বলা হয়েছিল, একটি রাজ্য দলের কোচের দায়িত্ব পালন করবেন তিনি। তবে বার্ষিক সাধারণ সভায় সে রকম কিছু ঘটেনি। আপাতত বাংলার নির্বাচকের দায়িত্বই সামলাবেন সেই ব্যক্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE