Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

মেসি নিয়ে কোমান: কিকের মত মানি না 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ নভেম্বর ২০২০ ০৫:৫৯
নজরে: চ্যাম্পিয়ন্স লিগের প্রস্তুতি।  বার্সার অনুশীলনে মেসি। টুইটার

নজরে: চ্যাম্পিয়ন্স লিগের প্রস্তুতি। বার্সার অনুশীলনে মেসি। টুইটার

বার্সেলোনার প্রাক্তন ম্যানেজার কিকে সেতিয়েন বলেছিলেন, লিয়োনেল মেসির সঙ্গে কাজ করা খুব কঠিন। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের আগে মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে সেতিয়েনের বক্তব্যকে খারিজ করে দিয়েছেন বর্তমান বার্সা ম্যানেজার রোনাল্ড কোমান। তিনি বলেছেন, “মেসির সঙ্গে কাজ করতে আমাকে কোনও সমস্যায় পড়তে হয়নি।’’

যোগ করেছেন, ‘‘লিয়ো বিশ্বের সেরা ফুটবলার। দলের অধিনায়ক। প্রত্যেক সপ্তাহে মাঠে এবং ড্রেসিংরুমে দু’জনে দল নিয়ে আলোচনা করি। আমাদের সম্পর্কও সহজ। আমি সেতিয়েনের বক্তব্যের সঙ্গে সহমত নই।’’ ডায়নামো কিয়েভের বিরুদ্ধে আজ অধিক রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ নিয়ে কোমান বলছেন, “টানা দুই ম্যাচে জিতেছি। সেই ধারা বজায় রাখতে হবে।”

ভরসা রোনাল্ডো: করোনাকে হারিয়ে মাঠে ফিরেই জোড়া গোলে নিজের আগমন ঘোষণা করছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আজ, বুধবার ফেরেঙ্কভারোসের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে তাঁকে সামনে রেখেই জয়ের খোঁজ করছেন আন্দ্রেয়া পিরলো। জুভেন্টাস ম্যানেজার বলেছেন, “ক্রিশ্চিয়ানো চলে আসায় আমরা স্বস্তি ফিরে পেয়েছি। ওকেই দায়িত্ব নিতে হবে দলকে জেতানোর।”

Advertisement

আরও পড়ুন: ঋদ্ধির ব্যাটে সিদ্ধিলাভ হায়দরাবাদের​

আত্মবিশ্বাসী সোলসার: তুরস্কের মাটিতেও জয়ের ধারা বজায় রাখতে তৈরি টানা দুই ম্যাচে জয়ী ম্যান ইউ। ম্যানেজার ওয়ে গুন্নার সোলসার বলেছেন, “ইপিএলে আর্সেনালের কাছে হার মনে রাখছি না। ছেলেদের দের প্রতি আস্থা হারাইনি।”

নেই এমবাপে: ঊরুর চোটের কারণে আজ লাইপজিসের বিরুদ্ধে খেলবেন না কিলিয়ান এমবাপে। তিনি না থাকায় বড় ধাক্কা খেল প্যারিস সাঁ জারমাঁ।

আরও পড়ুন

Advertisement