Advertisement
১৮ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে আট

সুপ্রিম কোর্টে ভাগ্য নির্ধারণ সৌরভ আর জয়ের। পূর্ব মেদিনীপুরে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। আদালতে শুনানি পার্থ এবং অর্পিতার মামলার। ডুরান্ডে সেমিফাইনাল ম্যাচ।

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং জয় শাহ।

সৌরভ গঙ্গোপাধ্যায় এবং জয় শাহ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ০৬:৪২
Share: Save:

সৌরভ আর জয়ের ভাগ্য নির্ধারণ সুপ্রিম কোর্টে

আজ, বুধবার সুপ্রিম কোর্টে ভারতীয় ক্রিকেট বোর্ডের মামলার শুনানি রয়েছে। সকাল ১১টা নাগাদ মামলাটি শুনানির জন্য উঠতে পারে শীর্ষ আদালতে। এই মামলায় নির্ধারিত হতে পারে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিব জয় শাহের ভাগ্য।

পূর্ব মেদিনীপুরে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী

আজ পূর্ব মেদিনীপুর জেলায় প্রশাসনিক বৈঠক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। দুপুর ১২টা নাগাদ নিমতৌড়িতে এই বৈঠকটি শুরু হবে।

আদালতে ভার্চুয়ালি পার্থ-অর্পিতার হাজিরা

আজ জেল হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের। আজ ফের তাঁদের কোর্টে হাজির করানোর কথা। আদালত পরবর্তী কী নির্দেশ দেয় সে দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নবান্ন অভিযানে অশান্তির রেশ

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। অনেক বিজেপিকর্মীর পাশাপাশি পুলিশকর্মীরাও আহত হয়েছেন। এই কর্মসূচিকে কেন্দ্র করে শাসকদল তৃণমূলের সঙ্গে বাদানুবাদ চলে বিজেপির। নবান্ন অভিযানের পরবর্তী ঘটনাক্রমের দিকে আজ নজর থাকবে।

বিধানসভায় বিশেষ অধিবেশনের সূচনা

আজ বিধানসভার বিশেষ অধিবেশনের প্রথম দিনের সূচনা হবে। দুপুর ১২টা থেকে এই অধিবেশন শুরু হওয়ার কথা।

বিধানসভায় তৃণমূল বিধায়ক দলের বৈঠক

আজ বিধানসভায় তৃণমূলের বিধায়ক দলের বৈঠক রয়েছে। বেলা ১টা নাগাদ বিধানসভার কাউন্সিলর চেম্বারে বৈঠকটি হওয়ার কথা।

আবহাওয়া কেমন?

সোমবার রাত থেকে ভারী বৃষ্টি। তার পর মঙ্গলবার সন্ধ্যায় কলকাতায় বৃষ্টি হয়। বৃষ্টি হয় কলকাতা-সহ দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায়। আবহাওয়া দফতর জানিয়েছে, আজও বৃষ্টি হতে পারে রাজ্যের সর্বত্র। তবে ভারী বৃষ্টির সম্ভাবনা এখন আর নেই।

ডুরান্ড সেমিফাইনালে মহমেডান-মুম্বই সিটি

আজ ডুরান্ড কাপে সেমিফাইনাল ম্যাচ রয়েছে। মুখোমুখি লড়াই মহমেডান বনাম মুম্বই সিটির। সন্ধ্যা ৬টা নাগাদ যুবভারতী স্টেডিয়ামে খেলাটি শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE