Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Lovlina Borgohain

Commonwealth Games 2022: লভলিনার কোচকে থাকতে দিতে নিজের ঘরই ছেড়ে দিলেন বক্সিং দলের প্রধান কোচ

কিছু দিন আগেই নেটমাধ্যমে পোস্ট করে কোচের অনুপস্থিতির ব্যাপারে মুখ খুলেছিলেন লভলিনা। তার পরেই কোচকে থাকার জায়গা দেওয়া হল।

লভলিনা বরগোহাঁই

লভলিনা বরগোহাঁই ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৯:১৭
Share: Save:

কমনওয়েলথ গেমস ভিলেজে ঢোকার অনুমতি আগেই পেয়েছিলেন বক্সার লভলিনা বরগোঁহাইয়ের কোচ সন্ধ্যা গুরুং। তবে সমস্যা দেখা দিয়েছিল থাকার জায়গা নিয়েই। বুধবার সেই সমস্যাও মিটে গেল। বক্সিং দলের প্রধান কোচ ভাস্কর ভট্ট নিজের ঘর ছেড়ে দিলেন সন্ধ্যাকে। ভিলেজের কাছাকাছি একটি হোটেলে গিয়ে উঠেছেন তিনি।

সংবাদ সংস্থাকে ভট্ট বলেছেন, “ভিলেজ থেকে ১০ মিনিট দূরত্বের একটি হোটেলে গিয়ে উঠেছি আমি। নিজে থেকেই ঘর ছেড়ে দিয়েছি। আসলে এটা আমাদের নিজেদের সমস্যা। তাই নিজেদের মধ্যেই ব্যাপারটা মিটিয়ে নেওয়া ভাল।”

গত বছর মহিলা দলের প্রধান কোচের দায়িত্ব নিয়েছিলেন ভট্ট। তিনি বক্সিংয়ের স্টেডিয়াম বা ভিলেজ সব জায়গাতেই যেতে পারবেন। তাই কোনও সমস্যা হবে বলে মনে করছেন না। ভট্টের কোচিংয়ে মে মাসে বিশ্ব চ্যাম্পিয়নশিপে মহিলা দল একটি সোনা-সহ তিনটি পদক নিয়ে ফিরেছিল।

গত সোমবার লভলিনা অভিযোগ করেছিলেন, তাঁর কোচকে গেমস ভিলেজে ঢোকার অনুমতি দেওয়া হচ্ছে না। এতে তাঁর অনুশীলনে ব্যাপক প্রভাব পড়েছে। নেটমাধ্যমে লম্বা পোস্ট লিখে তিনি অভিযোগ জানানোর পরেই তড়িঘড়ি তাঁর কোচের অ্যাক্রেডিটেশনের ব্যবস্থা করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lovlina Borgohain boxing Commonwealth Games 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE