Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Weightlifting

Commonwealth Games 2022: ভারোত্তোলনে জোড়া পদকের দিনে দলের ম্যানেজার মুখ পোড়ালেন দেশের

শনিবার ভারোত্তোলনে জোড়া পদক পেয়েছে ভারত। সে দিনই গাড়িচালকের সঙ্গে খারাপ ব্যবহার করে দেশের নাম ডোবালেন ম্যানেজার পরদীপ শর্মা।

সঙ্কেতদের সাফল্যের দিনে মুখ পোড়ালেন ম্যানেজার।

সঙ্কেতদের সাফল্যের দিনে মুখ পোড়ালেন ম্যানেজার। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ২০:১৪
Share: Save:

শনিবার ভারোত্তোলনে দু’টি পদক এসেছে ভারতের ঘরে। আর সে দিনই বিতর্কে জড়িয়ে দেশকে লজ্জায় ফেলেছেন ভারোত্তোলন দলের ম্যানেজার পরদীপ শর্মা। জানা গিয়েছে, এক গাড়িচালকের সঙ্গে খারাপ ব্যবহার করেছেন তিনি। সঙ্গে সঙ্গে আয়োজকদের তরফে ই-মেল করে ভারতীয় দলকে সতর্ক করা হয়। ভারতীয় অলিম্পিক্স সংস্থার সভাপতি অনিল খান্নাও ব্যবস্থা নিতে দেরি করেননি। সতর্ক করে দিয়েছেন পরদীপকে।

কমনওয়েলথ গেমসের রিলেশন্স ম্যানেজার গিনা ডসনের ই-মেল অনুযায়ী, পরদীপ এক গাড়িচালককে একটি বিশেষ জায়গায় যাওয়ার নির্দেশ দেন। ওই গাড়িচালক তা মানতে না চাওয়ায় খারাপ ব্যবহার করেন। ডসন তাঁর ই-মেলে জানিয়েছেন, পরদীপ যে জায়গায় যেতে চেয়েছিলেন সেখানে কোনও দলের কর্তাদের যাওয়ার অনুমতি নেই। অবশ্য ভিলেজের অন্যত্র বা অন্য কোনও স্টেডিয়ামে যেতে চাইলে নিজের বৈধ পরিচয়পত্র দেখিয়ে যাওয়া যাবে।

ডসন আরও লিখেছেন, “কোথায় কোথায় যাওয়া যাবে, তার তালিকা প্রত্যেককে দেওয়া হয়েছে। আমাদের গাড়িচালকরা ট্যাক্সি পরিষেবা দেন না যে, যেখানে ইচ্ছে তাদের নিয়ে যাওয়া যাবে। আমাদের অনুরোধ, গেমসের সঙ্গে জড়িত কর্মীদের সঙ্গে আপনাদের দেশের কর্তারা ভাল ব্যবহার করুক।”

অনিল সঙ্গে সঙ্গে সতর্ক করে দেন পরদীপকে। তিনি লিখেছেন, “এখানে আমরা প্রত্যেকে দেশের প্রতিনিধি। আশা করি এর পর থেকে আপনি কোনও খারাপ আচরণ করবেন না এবং নিয়মের মধ্যে থেকে কাজ করবেন। যাদের সঙ্গেই আমরা দেখা করি, প্রত্যেকের সঙ্গে ভাল ব্যবহার করতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE