Advertisement
১৯ এপ্রিল ২০২৪
gymnastics

Bishweshwar Nandi: যৌন হেনস্থায় অভিযুক্ত কোচ বাদ! কমনওয়েলথে জিমন্যাস্টিক্স দলের কোচ বিশ্বেশ্বর

যৌন হেনস্থায় অভিযুক্ত কোচ রোহিত জায়সবালকে কমনওয়েলথ গেমসগামী জিমন্যাস্টিক দলের কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হল। তাঁর জায়গায় এলেন বিশ্বেশ্বর।

নতুন কোচ বিশ্বেশ্বর

নতুন কোচ বিশ্বেশ্বর ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৮:৩০
Share: Save:

যৌন হেনস্থায় অভিযুক্ত কোচ রোহিত জায়সবালকে কমনওয়েলথ গেমসগামী জিমন্যাস্টিক দলের কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হল। আনা হল বিশ্বেশ্বর নন্দীকে। উল্লেখ্য, বিশ্বেশ্বরের কোচিংয়ে ২০১৬ রিয়ো অলিম্পিক্সে জিমন্যাস্টিক্সে চতুর্থ হয়েছিলেন দীপা কর্মকার। বিশ্বেশ্বর এই মুহূর্তে জাতীয় জিমন্যাস্টিক্স কোচ হিসাবেও নিযুক্ত।

সোমবার সংবাদ সংস্থাকে বিশ্বেশ্বর বলেছেন, “আগের দিনই আমার ভিসা সংক্রান্ত পরীক্ষা-নিরীক্ষা হয়ে গিয়েছে। মঙ্গলবার ভিসা পেয়ে যাব বলে আশা করছি। দলের সঙ্গে ২৯ জুলাই যোগ দেব।” প্রসঙ্গত, রোহিতের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অরুণা বুড্ডা রেড্ডি। জানান, ট্রায়ালের সময় তাঁর অনুমতি ছাড়াই ভিডিয়ো তোলা হয়েছে। রোহিত এবং এক জুনিয়র কোচের বিরুদ্ধে অভিযোগ তোলেন তিনি। পরে দুই কোচকেই বরখাস্ত করা হয়।

রোহিতকে সরিয়ে দেওয়ায় সমস্যা হতে পারে বাংলার জিমন্যাস্ট প্রণতি নায়েকের। প্রণতির ব্যক্তিগত কোচ রোহিতই। তবে বিশ্বেশ্বর জানালেন, কোনও অসুবিধা হবে না। বলেছেন, “আমি ওদের সবাইকেই অনেক বছর ধরে চিনি। আমার ছাত্রী প্রতিষ্ঠা সামন্তও দলে রয়েছে। ওকে অনেক দিন অনুশীলন করিয়েছি। প্রতিভাবান মেয়ে এবং পদক আনতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE