Advertisement
০৩ মার্চ ২০২৪
Ashish Nehra

আইপিএল নিয়ে প্রত্যয়ী নেহরা, মুখ খুললেন ধোনি-যুবরাজ প্রসঙ্গেও

আইপিএল ছাড়াও তাঁর মুখে উঠে এসেছে যুবরাজের কথা। মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে সব সময়ই যুবরাজ সিংহ উজ্জ্বল থেকেছেন বলে মনে করছেন নেহরা।

বছরের শেষে আইপিএল হওয়ার আশায় আশিস নেহরা। —ফাইল চিত্র।

বছরের শেষে আইপিএল হওয়ার আশায় আশিস নেহরা। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২০ ১৬:১০
Share: Save:

করোনাভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতি যত কঠিনই হোক না কেন, আইপিএল নিয়ে আশা ছাড়ছেন না আশিস নেহরা। জাতীয় দলের প্রাক্তন পেসারের মতে, বছরের শেষের দিকে হতেই পারে আইপিএল।

স্টার স্পোর্টসের হিন্দি শো ‘ক্রিকেট কানেক্টেড’-এ নেহরা বলেছেন, “অগস্টে আইপিএল নাও হতে পারে। কারণ তখন দেশের নানা অংশে বৃষ্টি হয়। অগস্টে আইপিএল হলে অনেক ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাবে। তবে অক্টোবরে যদি পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়, তবে ১০০ শতাংশ সুযোগ রয়েছে আইপিএলের।” বিশ্ব জুড়ে করোনা পরিস্থিতি অবশ্য ক্রমশ ভয়াবহ হয়ে উঠছে। গোটা ভারতে এখন চলছে লকডাউন। ফলে, আইপিএল আয়োজন নিয়ে সংশয় থাকছেই।

আরও পড়ুন: কোহালিকে অভিনব টেনিস চ্যালেঞ্জ জানালেন ফেডেরার​

আরও পড়ুন: বনিবনা ছিল না একেবারেই, কিন্তু সৌরভ-গ্রেগের ক্রিকেট জীবনের এই সব মিল আপনাকে চমকে দেবে

আইপিএল ছাড়াও তাঁর মুখে উঠে এসেছে যুবরাজের কথা। মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে সব সময়ই যুবরাজ সিংহ উজ্জ্বল থেকেছেন বলে মনে করছেন নেহরা। তাঁর কথায়, “ধোনির নেতৃত্বে ভাল খেলেছে যুবি। ২০০৭ ও ২০০৮ সাল থেকে ও যে ভাবে ব্যাট করেছে, তা অসাধারণ। ২০১১ সালে নিজের অসুস্থতার মধ্যেও দুঃসাহসী হয়ে উঠে দুর্দান্ত খেলেছিল ও। সেটাও ছিল ধোনির নেতৃত্বে। ১৬ বছর ধরে খেললে প্রত্যেক ক্রিকেটারেরই কোনও না কোনও ফেভারিট ক্যাপ্টেন থাকে। আর আমার মতে, ধোনির নেতৃত্বে দারুণ খেলেছে যুবি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE